১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকান্ডে গ্রেফতার ২ বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ খালেদা জিয়ার লন্ডনযাত্রা, কিছুই জানে না বিএনপি ২ লাখ টাকা পুরস্কার ঘোষণা সেফুদাকে ধরিয়ে দিতে সুন্দরবনে ৯ ফুট লম্বা অজগর অবমুক্ত

আমতলী থানার ওসি প্রত্যাহার

 হায়াতুজ্জামান মিরাজ সমকাল নিউজ ২৪

আমতলী উপজেলা পরিষদ নির্বাচনে পক্ষপাতিত্ব ও দায়িত্বে অবহেলার অভিযোগে আমতলী থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলনকে প্রত্যাহার করেছে নির্বাচন কমিশন। বৃহস্পতিবার সন্ধ্যায় নির্বাচন কমিশন এ প্রত্যাহরের আদেশ দেন।

জানাগেছে, আমতলী উপজেলা পরিষদ নির্বাচন ৩১ মার্চ। নির্বাচন শুরুর পর থেকেই আমতলী থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন এক চেয়ারম্যান প্রার্থীর পক্ষপাতিত্ব ও দায়িত্ব অবহেলা করেন। এমন অভিযোগ এনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী জিএম দেলওয়ার হোসেন জেলা রিটার্নিং অফিসারের কাছে আবেদন করেন। ওই অভিযোগপত্র জেলা রিটার্নিং কর্মকর্তা নির্বাচন কমিশনে প্রেরন করেন। ওই অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার নির্বাচন কমিশন ওসি আলাউদ্দিন মিলনকে প্রত্যাহার করে নেয়।

বরগুনা জেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা (এডিসি জেনারেল) মাহবুবুর রহমান ওসি আলাউদ্দিন মিলনকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চত করে বলেন, আমতলী উপজেলা পরিষদ নির্বাচনে একজন চেয়ারম্যান প্রার্থী ওসি আলাউদ্দিন মিলনের বিরুদ্ধে পক্ষপাতিত্ব ও দায়িত্ব অবহেলার অভিযোগ দেন।

ওই অভিযোগ নির্বাচন কমিশনে পাঠিয়ে দিয়েছিলাম। ওই অভিযোগের আলোকে নির্বাচন কমিশন তাকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে