২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

‘আমার প্রেম তিন মাসের বেশি টেকে না’

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
‘আমার প্রেম তিন মাসের বেশি টেকে না’

মডেল ও অভিনেত্রী নুসরাত ফারিয়া। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। পাশাপাশি উপস্থাপিকা ও গায়িকা হিসেবেও সুপরিচিত। বাংলাদেশের পাশাপাশি কলকাতার ছবিতেও অভিনয় করছেন ফারিয়া।

সম্প্রতি কলকাতার একটি গণমাধ্যমে নানা বিষয়ে খোলামেলা কথা বলেন ফারিয়া। সেখানে প্রেম ও বিচ্ছেদ নিয়ে বেশ কিছু তথ্য দেন তিনি। পাশাপাশি জয়া আহসান ও আরেফিন শুভকে নিয়েও নানা কথা জানান এই অভিনেত্রী।

লোকে বলে, আপনার কম পোশাক পরার প্রবণতা আছে এমন প্রশ্নের জবাবে ফারিয়া বলেন, দেখুন বিতর্ক, সমালোচনা আমার রোজ শুনতে হয়। আমি যে কাপড়ে কমফর্টেবল। দেখি আমায় সুন্দর লাগে, আমি পরি। আমি লোকের কথা ভেবে চললে এই জায়গায় আসতে পারতাম না। মানুষ যক্ষের মতো বসে থাকে আমি কী কী করছি, পরছি।

জয়া আহসান ও শুভর সঙ্গে ভালো সম্পর্ক উল্লেখ করে ফারিয়া জানান, জয়া আহসান আর আমার দেখা হয় এয়ারপোর্টে। অনুষ্ঠানেও হয়। আর আরিফিন ইজ মাই বাডি। খুব ভাল বন্ধু।

প্রেম ও বিচ্ছেদ নিয়ে ফারিয়া বলেন, আমি মনে করি প্রেম, ভালবাসার প্রস্তাব আসলে ব্লেসিংস। আমি প্রপোজাল হিসেবে নিই না। মানুষ আমায় নিয়ে ভাবছে। তাছাড়া আমার প্রেম তিন মাসের বেশি টেকে না। আবার ব্রেক আপ জোনে যাই। আরে ব্রেকআপ হয়েছিল বলে ‘পটাকা’-র মতো গান করতে পেরেছি। যা সুপারহিট। তাছাড়া প্রেম অভিনেত্রীর জন্য এটা খুব হেলদি বিষয়।

এদিকে ফারিয়া বর্তমানে কলকাতায় ‘বিবাহ অভিযান’ ছবির কাজ শেষ করেছেন। ছবিটি পরিচালনা করছেন বিরসা দাসগুপ্ত। সিনেমাটিতে সারিয়ার বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার নায়ক অংকুশ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে