২০শে মে, ২০১৯ ইং ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
৬০কিলোমিটার বেগে ঝড় আসছে , নদী বন্দরে সতর্ক সংকেত জারি! বানারীপাড়ায় ইয়াবা সহ মাদকসেবী আটক আখাউড়ায় ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার। জৈন্তাপুরে পূর্ব বিরোধের জের ধরে চাচা ভাতিজার সংঘর্ষে... নওগাঁয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘর ভাঙচুর ও নারীর...

আমার স্তনের আকার নিয়ে আমি গর্বিত: স্বস্তিকা

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

ছবিতে নানা সাহসী দৃশ্যে অভিনয়ের জন্য ব্যাপক নামডাক রয়েছে ওপার বাংলার হট সেনসেশন স্বস্তিকা মুখার্জীর। তবে শুধু রুপালি পর্দায় নয়, পর্দার বাইরে বাস্তব ও ব্যক্তিগত জীবনেও তিনি সমান সাহসী। চটে গেলে ছেড়ে কথা বলেন না কাউকেই।

এবার তিনি চটে যান ফেলে আসা নারী দিবসের দিনেই। এদিন নীল ও সাদা মেশানো একটি সালোয়ার পরেছিলেন অভিনেত্রী। তার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। গোল বাধে সেই ছবি নিয়েই।

স্বস্তিকার ওই ছবি দেখে অনেকে তাকে প্রশংসায় ভাসান। অনেকে আবার করেন বাজে মন্তব্য। তাদের মধ্যে কেউ কেউ তার বয়স নিয়ে খোঁচা মারেন। কেউ আবার প্রশ্ন তোলেন তার স্তুনের আকার নিয়ে। বলেন, স্তনের আকার ঠিক নেই বলে নীল ও সাদা মেশানো ওই পোশাকটায় স্বস্তিকাকে মানাচ্ছে না।

ব্যাস, এমন মন্তব্য চোখে পড়তেই চটে যান ‘দুপুর ঠাকুরপো’ খ্যাত এই নায়িকা। দিয়ে দেন মোক্ষম জবাব। লিখেন, ‘আমি আমার স্তনের আকার নিয়ে গর্বিত। আমি একজন গর্বিত মা।’

তার স্তুন নিয়ে যারা মন্তব্য করেন তাদের উদ্দেশে স্বস্তিকা লিখেন, ‘আগে নিজের সন্তানকে বুকের দুধ খাওয়ান, তারপর কথা বলবেন। আমি আমার স্তনের এই পরিবর্তিত আকার নিয়ে গর্বিত। কারণ আমি কখনও পাম্প ব্যবহার করিনি।’

নায়িকা আরও লিখেন, ‘অভিনয়ের সময় আমাকে এমন ব্রা পরতে হয় যাতে স্তনের আকারটা সুন্দর দেখায়, ঠিক যেমনটা সবাই দেখতে চায়। কিন্তু যখন কাজের বাইরে থাকি, তখন ওসব নিয়ে ভাবিনা।’ ঠোঁট, স্তন ও কোমর সুন্দর না হলেই নারীকে ট্রোলড হতে হয় বলেও মন্তব্য করেন নায়িকা।

২০০৩ সালে উর্মী চক্রবর্তী পরিচালিত ‘হেমন্তের পাখি’ চলচ্চিত্রে একটি ছোট চরিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছিল স্বস্তিকার। একই বছর প্রধান নায়িকা হিসেবে প্রথম অভিনয় করেন ‘রবি কিনাগী পরিচালিত ‘মাস্তান’ ছবিতে। বর্তমানে তিনি ইন্ডাস্ট্রির সেরা নায়িকাদের অন্যতম। সাহসী দৃশ্যে নিজেকে করে তুলেছেন অদ্বিতীয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে