২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মনোহরগঞ্জে বসত বাড়িতে সশস্ত্র হামলা ভাঙচুর ও লুটপাট বরগুনায় নয়ন বন্ডের দায়ের কোপে রিফাতের মৃত্যু! বগুড়ায় ছিনতাই আক্রমনে আহত ৪ দা দিয়ে কুপিয়ে যাচ্ছিল দুই সন্ত্রাসী, যার ভিডিও... বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউপির উন্মুক্ত বাজেট...

‘আমি মন্ত্রীর প্রার্থী, না জিতলে সবাইকে মজা দেখাবো’

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
‘আমি মন্ত্রীর প্রার্থী, না জিতলে সবাইকে মজা দেখাবো’

নিজেকে আইনমন্ত্রীর প্রার্থী হিসেবে পরিচয় দিয়ে হুমকি দিচ্ছেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন। এমন অভিযোগ করে শান্তিপূর্ণ ভোটের জন্য স্থানীয় প্রশাসন, সরকার ও নির্বাচন কমিশনসহ সকলের সহযোগিতা কামনা করেছেন আরেক ভাইস চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে গোলাম মোস্তফা বলেন, যেকোনো সময় মুরাদ হোসেন ভূইয়া ও তার সন্ত্রাসী বাহিনী আমাকে হত্যা কিংবা গুম করে ফেলতে পারে। আমি গরিব ও নীরিহ পরিবারের সন্তান। আমার পক্ষে টাকা-পয়সা কিংবা পেশি শক্তি ব্যবহার করে নির্বাচন করা সম্ভব নয়।

লিখিত বক্তব্যে তিনি বলেন, মুরাদ হোসেন ভূইয়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের জোরপূর্বক একত্রিত করে ঘোষণা দিচ্ছেন- আমি মন্ত্রীর প্রার্থী, আমাকে পাস না করালে তোমাদের কারো মাথা থাকবে না। আমি নির্বাচনে না জিতলে তোমাদের সবাইকে মজা দেখাবো।

তিনি আরও বলেন, মুরাদ হোসেন ভূইয়ার অব্যাহত হুমকির কারণে আমি কোথাও প্রচার-প্রচারণা চালাতে পারছি না। আমি ও আমার সমর্থনকারী যেমন শঙ্কিত তেমনি ভোটারদেরও একই প্রশ্ন ভোট দিতে পারবেন কি না? এ অবস্থায় আখাউড়া উপজেলায় শান্তিপূর্ণ ভোটের জন্য স্থানীয় প্রশাসন, সরকার ও নির্বাচন কমিশনসহ সকলের সহযোগিতা কামনা করছি।

সংবাদ সম্মেলনে গোলাম মোস্তফার সঙ্গে উপস্থিত ছিলেন- আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আলমগীর হোসেন, ধরখার ইউনিয়নের রুটি ওয়ার্ড কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জমির হোসেন ও আখাউড়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের সহসভাপতি শেখ সানি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে