১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি এক্সিকিউটিভ কমিটি ২০১৯-২১: রাসেল সভাপতি কবির সাধারন সম্পাদক

 শিব্বীর আহমেদ, সমকালনিউজ২৪

ওয়াশিংটন  ::  আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি এক্সিকিউটিভ কমিটি ২০১৯-২১ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। অনুমোদিত নুতন এই কমিটির সভাপতি জি আই রাসেল এবং সাধারন সম্পাদক কবির পাটোয়ারী। এছাড়াও কমিটিতে সহ সভাপতি আকতার হোসাইন, সহ সভাপতি আবদুস সাত্তার, সহ সভাপতি মজিবুর রহমান খান, সহ সভাপতি জুয়েল বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলমগীর, কোষাধ্যক্ষ আনোয়ার হোসাইন, সাংস্কৃতিক সম্পাদক আনোয়ার হোসাইন।

আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি এক্সিকিউটিভ কমিটি ২০১৯-২১ এর কমিটির প্রধান উপদেষ্টা হিসাবে আছেন বাংলাদেশ এসোসিয়েশন অব আমেরিকা ইনক (বাই) এর প্রাক্তন সভাপতি ও ফোবানা এক্সিকিউটিভ কমিটির প্রাক্তন কোষাধ্যক্ষ ইনারা ইসলাম। এছাড়াও কমিটিতে উপদেষ্টা হিসাবে আছেন একাত্তর ফাউন্ডেশনের চেয়ারম্যান পারভীন পাটোয়ারী, উদয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান রেদওয়ান চৌধুরী, ও বাংলাদেশ আমেরিকা ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের চেয়ারম্যান লেখক সাংবাদিক শিব্বীর আহমেদ।

আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি এক্সিকিউটিভ কমিটি ২০১৯-২১ এর কমিটি ঘোষিত হবার পর সংগঠনের নেতৃবৃন্দ জানান, আগামী লেবার ডে উইকেন্ডে নিউইয়র্কের নাসাউ কলসিয়ামে অনুষ্ঠিতব্য ৩৩তম ফোবানা সম্মেলনে আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি সভাপতি জিআই রাসেল ও সাধারন সম্পাদক কবির পাটোয়ারীর নেতৃত্বে অংশগ্রহন করবে। এছাড়াও সম্মেলনে আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি আগামী ২০২১ সালে ওয়াশিংটনে ফোবানা সম্মেলন আয়োজনের জন্য প্রার্থী পদে প্রতিদ্বন্দীতা করবে। আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি সভাপতি জিআই রাসেল ও সাধারন সম্পাদক কবির পাটোয়ারী এই ব্যাপারে ফোবানার সকল নেতা কর্মী ভোটারদের সহযোগিতা কামনা করেন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
প্রবাসের খবর বিভাগের সর্বশেষ
প্রবাসের খবর বিভাগের আলোচিত
ওপরে