৭ই জুন, ২০২০ ইং ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সৌদি আরবে আজ একদিনে রেকর্ড সর্বোচ্চ ৩৪ জনের মৃত্যু, নতুন... জাতিসংঘের এওয়ার্ড পেলো ভূমি মন্ত্রণালয়! ঢাকায় শতভাগ লকডাউন জারি – রেড জোন এলাকায় বাড়ি থেকে বের... চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু

আম্ফান মোকাবিলায় নিরলসভাবে কাজ করছে আত্রাই থানা পুলিশ

  সমকালনিউজ২৪

নাজমুল হক নাহিদ, নওগাঁ ::

নওগাঁর আত্রাইয়ে ঘূর্ণিঝড় আম্ফান মোকাবিলায় আত্রাই থানা পুলিশের পক্ষ থেকে নিরলসভাবে কাজ করছে আত্রাই থানা পুলিশ।

ঘূর্ণিঝড় আম্ফানের আঘাতে বৃহস্পতিবার ভোররাতে উপজেলার রসুলপুর নামকস্থানে আত্রাই নওগাঁ আঞ্চলিক সড়কের যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে যাওয়া সহ বিভিন্ন এলাকার রাস্তাঘাটে গাছের ডালপালা পড়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে সাথে সাথে আত্রাই থানা অফিসার ইনচার্জ ওসি মোসলেম উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ নিরলসভাবে কাজ করে আত্রাই নওগাঁ আঞ্চলিক সড়কের যানচলাচল স্বাভাবিক অবস্থানে নিয়ে আসেন।

বুধবার সন্ধ্যা থেকেই আস্তে আস্তে নওগাঁর আত্রাই উপজেলার বিভিন্ন এলাকায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় আম্ফান। ফলে উপজেলার বিভিন্ন এলাকায় আমের ব্যাপক ক্ষতি ও মাটির সঙ্গে নিয়ে পড়েছে।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ ওসি মোসলেম উদ্দিন জানান, আম্ফান মোকাবিলায় থানা পুলিশের পক্ষ থেকে উপজেলার সকল এলাকা মনিটরিং ব্যবস্থা এবং যে এলাকা গুলোতে ঝরে গাছপালার ডালপালা পড়ে রাস্তাঘাট বন্ধ হয়ে রয়েছে সে এলাকা গুলোতে মানুষ যাতে সহজে আসতে পারে তার জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি আরও জানান, করোনার চিন্তা মাথায় রেখে আমাদের কাজ করতে হচ্ছে। এলাকা গুলোতে সামাজিক দূরত্বের বিষয়টি কঠিন হয়ে যাবে। তারপরও আমরা এ বিষয়ে সতর্ক থাকব। আত্রাই ঘূর্ণিঝড়ের ফলে কোনো জানমালের ক্ষয়ক্ষতি না হয় সেদিকে লক্ষ্য রেখে আত্রাই থানা পুলিশ মাঠে জীবনের ঝুঁকি নিয়ে কাজ চালিয়ে যাচ্ছে। ফলে মানুষের মাঝে কোনো ভীতি কাজ করছে না।উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করবে পুলিশ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে