২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

আরো ১৭ বিএনপি নেতা বহিষ্কার

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
আরো ১৭ বিএনপি নেতা বহিষ্কার

দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় আরো ১৭ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। বৃহস্পতিবার দলটির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে, প্রথম ধাপের উপজেলা নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে অংশ নেয়ায় দেড় শতাধিক নেতাকর্মীকে বহিষ্কার করে বিএনপি।

বিএনপির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় বিভিন্ন উপজেলার ১৭ নেতাকে প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত নেতারা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও ভোলাহাট উপজেলা বিএনপির সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন আশুগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক সেলিম পারভেজ, নবীনগর উপজেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক মুছেনা বেগম, সরাইল উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নুরুজ্জামান লস্কর তপু, সদস্য শামীমা আক্তার, ময়মনসিংহ উত্তর জেলার ধোবাউড়া উপজেলা বিএনপির সদস্য মো. ফজল হক, জেলা বিএনপির সদস্য নাসিমা আক্তার রুবি, সদস্য মনোয়ারা বেগম, বিএনপি নেতা ও সদস্য জেলা আইনজীবী ফোরাম অ্যাডভোকেট কামরুজ্জামান কিরণ, মাগুরা জেলা বিএনপির সদস্য জাহাঙ্গির আলম খান বাচ্চু, শ্রীপুর উপজেলা বিএনপির সদস্য নার্গিস সুলতানা, কুষ্টিয়া জেলাধীন ভেড়ামারা উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো. শাহজাহান আলী, ভেড়ামারা উপজেলা বিএনপির সদস্য মো. আনোয়ারুল আজিম বাবু, ভেড়ামারা উপজেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক মোছা. ইন্দোনেশিয়া, খুলনা জেলা বিএনপির উপদেষ্টা মোল্লা মাহবুবুর রহমান, ডুমুরিয়া উপজেলা বিএনপির সদস্য গাজী আবদুল হালিম এবং রাঙামাটি জেলা বিএনপির সদস্য অর্জুন মনি চাকমা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে