১৭ই জুলাই, ২০১৯ ইং ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যেভাবে জানা যাবে এইচএসসি ও সমমানের ফল এইচএসসি ও সমমানের পাস ৭৩.৯৩ শতাংশ জৈন্তাপুরে বন্যা দূর্গতদের মধ্যে চাল বিতরন প্রতিবাদ প্রধান সাক্ষী ও রিফাতের স্ত্রী মিন্নিকে গ্রেপ্তার...

আর দেশে ফিরবেন না নায়িকা সিমলা

  সমকাল নিউজ ২৪
আর দেশে ফিরবেন না নায়িকা সিমলা

এক সময়ের সুপারহিট নায়িকা সিমলা। ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত অভিষেক ছবি ‘ম্যাডাম ফুলি’ দিয়ে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। এরপরও ‘গাপলা ঘণ্টা’সহ বেশ কয়েকটি ভালো ছবি উপহার দিয়েছেন তিনি। এরপর বেশ কয়েক বছর ধরে একেবারেই আলোচনার বাইরে ছিলেন নায়িকা। অভিনয়েও দেখা যায়নি তেমন। এর মধ্যে ২০১৭ সালে ‘নিষিদ্ধ প্রেম’ নামে একটি ছবিতে খুবই অল্প বয়সী এক অভিনেতার বিপরীতে অশ্লীল অভিনয় করে হয়েছিলেন সমালোচিত।

তবে সম্প্রতি সাবেক স্বামী পলাশ আহমেদের সৌজন্যে আবারও তিনি আলোচনায়। গত রবিবার চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টাকালে কমান্ডো অভিযানে নিহত হন পলাশ। পেশায় এক সময় প্রযোজক ছিলেন এই যুবক। সিমলাই সম্প্রতি একটি টেলিভিশন লাইভে স্বীকার করেন, বয়সে ১০ বছরের ছোট পলাশের সঙ্গে ২০১৭ সালে তার বিয়ে হয়েছিল। চার মাস আগে ডিভোর্সও হয়ে গেছে বলে জানান।

সিমলা নিজেই সম্প্রতি একটি টেলিভিশন লাইভে স্বীকার করেন, বয়সে ১০ বছরের ছোট পলাশের সঙ্গে ২০১৭ সালে তার বিয়ে হয়েছিল। চার মাস আগে ডিভোর্সও হয়ে গেছে বলে জানান।

আর দেশে ফিরবেন না নায়িকা সিমলা

বর্তমানে সিমলা রয়েছেন ভারতের মুম্বাইয়ে। কিন্তু সম্প্রতি তাকে ও তার সাবেক স্বামী পলাশকে ঘিরে যে বিব্রতকর পরিস্থিতি তৈরি হয়েছে তাতে তিনি দেশে ফিরতে চান না।

দেশে ফেরার প্রশ্নে সম্প্রতি দেশীয় একটি সংবাদ মাধ্যমকে নায়িকা বলেন, ‘মুম্বাইতে ভালো আছি, সুখে আছি। দেশে তো কোনো কাজ নেই, তাহলে কেন যাবো। পারিবারিক কোনো অনুষ্ঠানও নেই। তবে পলাশের ঘটনায় তদন্ত ও দেশের স্বার্থে ডাক পড়লে অবশ্যই দেশে ফিরব।’

এর আগে বেসরকারি একটি টিভির লাইভ অনুষ্ঠানে সিমলা পলাশের সঙ্গে তার বিয়ের কথা স্বীকার করেন। এও জানান, কেন তাদের ডিভোর্স হয়েছিল। সিমলার মতে, পলাশ ছিলেন মানসিক ভারসাম্যহীন। এ জন্যই তাকে ডিভোর্স দিয়েছিলেন।

পলাশের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার দুধঘাটায়। গ্রামে পলাশ এবং বাইরে তিনি মাহাদী নামে পরিচিত ছিলেন। পলাশ প্রথমে বিয়ে করেন বগুড়ায়। বিবাহিত জেনেও তাকে বিয়ে করেছিলেন সিমলা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে