২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

আলেম-ওলামাদের কল্যাণে কাজ করছেন প্রধানমন্ত্রী

  সমকাল নিউজ ২৪

রাজশাহী প্রতিনিধি:রাজশাহী সিটি কপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন. প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলেম-ওলামাদের কল্যাণে কাজ করছেন। প্রত্যেক মসজিদের ইমাম-মোয়াজ্জিমদের ভাতা প্রদানের ঘোষণা দিয়েছেন। আমাদের প্রধানমন্ত্রীর আরো কিছু কাজ বাকি আছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো ক্ষমতায় আসলে তিনি সেই কাজগুলো করবেন। এখন আমাদের সবার উচিত হবে প্রধানমন্ত্রীর জন্যে দোয়া করা।

শনিবার সকালে হয়রত মুহাম্মদ (সা:) এঁর জন্ম ও ওফাতের মাস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র আরো বলেন, ১৯৭৫ পরবর্তী আলেম সমাজের সাথে আওয়ামী লীগের একটা দূরুত্ব সৃষ্টি করা হয়েছিল। আজ সেই দূরত্ব আর নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই দূরুত্ব ঘুচিয়ে দিয়েছেন।

রাজশাহী উলামা কল্যান পরিষদের সভাপতি মাওলানা আইয়ুব আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন, রাজশাহী উলামা কল্যান পরিষদের কোর কমিটির সদস্য সচিব সৈয়দ আমিন উদ্দিন মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোশেনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, উলামা কল্যাণ পরিষদের কোর কমিটির সদস্য শফিকুল ইসলাম শফিক।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে