২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীলঙ্কায় বোমা হামলায় নিন্দা ও শোক জানিয়েছেন... শবে বরাতের রাতে যে আমলগুলো করলে অধিক ফজিলত বগুড়ায় বিলের আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১৮ সাতক্ষীরা কলারোয়ার ধানদিয়া মিশনে যিশুখৃষ্টের... সুনামগঞ্জে ১১ টি উপজেলায় কৃষকদের ধান কাটায় উৎসাহিত করতে...

আশরাফুলকে কি আরেকবার সুযোগ দেওয়া উচিত?

 খেলাধুলা ডেস্কঃ সমকাল নিউজ ২৪

বিপিএলে দুটি ম্যাচ খেলেছেন আশরাফুল। এই দুই ম্যাচে তার রান যথাক্রমে ৩ ও ২২। প্রথম ম্যাচে ৩ রান করার পর দ্বিতীয় ম্যাচে ২২ রান করেছিলেন আশরাফুল।

 

কিন্তু এরপরই আমরাফুলকে বাদ দেয়া হয় একাদশ থেকে। এরপর বিপিএলে আরও ৫ টি ম্যাচ খেলেছে চিটাগাং ভাইকিংস যেখানে ছিলনা আশরাফুল।

 

আশরাফুলের জায়গায় যাকে নেয়া হয়েছে সেই ইয়াসির আলী প্রথম ম্যাচেই মাঠে নেমে দুর্দান্ত এক ইনিংস খেলে নিজের জায়গা পাকা করে নিয়েছিলেন। পরে আরও দুটি ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেন তিনি।

 

কিন্তু চিটাগাং ভাইকিংসেই আরেক তারকাকে এবার বিপিএলে দেয়া হয়েছে অনেকগুলো সুযোগ। তিনি মোসাদ্দেক হোসেন।

 

বিপিএলে প্রথম ৬ ম্যাচে মোসাদ্দেকের রান ছিল যথাক্রমে ২, ৭, ১২, ১২, (নামেনি), ৩৩। এই ছিল মোসাদ্দেকের প্রথম ৬ ম্যাচের রান। এত সুযোগ পাওয়া মোসাদ্দেক ৭ম ম্যাচে করেন ২৬ বলে ৪৩ রান যা তার দলকে জেতাতে রেখেছে গুরুত্বপূর্ন ভূমিকা।

 

প্রশ্নটা উঠেছে এখানেই। মোসাদ্দেকের কাছ থেকে সেরাটা পেতে যদি তাকে এতই সুযোগ দেয়া যায় তাহলে কেন আশরাফুলকে নয়? কেন আশরাফুলকে মাত্র ২টি ম্যাচের পরই এভাবে বাদ দেয়া হল? তাই আরেকবার সুযোগ দিতে আশরাফুলকে সমর্থন দেওয়া উচিত।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে