২১শে জুন, ২০১৯ ইং ৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বালিয়াডাঙ্গীতে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা ডাক্তারকে মারধর করায় বরগুনায় চিকিৎসা সেবা বন্ধ আমতলীতে ৭০ পিচ ইয়াবাসহ গ্রেফতার দুই বেনাপোলে পল্লী টিভির পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে... উলঙ্গ অবস্থায় পাটক্ষেতে পড়ে ছিল ৪ বছরের শিশু, মাকে দেখেই...

আশুগঞ্জে আলোকিত আইডিয়াল ওপেন স্কাউট গ্রুপের আয়োজনে রোভারদের নিয়ে “ডে-ক্যাম্প ও ঈদ পূনর্মিলনী” অনুষ্ঠিত

 দ্বীন ইসলাম খাঁন,আখাউড়া/ সমকাল নিউজ ২৪

গতকাল (বৃহস্পতিবার ৬ জুন) ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের চর সোনারামপুরে বাংলাদেশ স্কাউটস ব্রাহ্মণবাড়িয়া জেলা রোভার আওতাধীন “আলোকিত আইডিয়াল ওপেন স্কাউট” গ্রুপের আয়োজনে অর্ধশতাধিক রোভার স্কাউট সদস্য-সদস্যাদের নিয়ে “ডে-ক্যাম্প ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে” এ তথ্য নিশ্চিত করে গ্র্যুপের সিনিয়র রোভারমেট ও যুগ্ন-অর্থ সম্পাদক তাসলিমা নাসরীন বলেন স্কাউটারদের মূল উদ্দেশ্য দেশ ও জাতীকে নিয়ে চিন্তা করা কিভাবে দেশ ও জাতীকে সামনের দিকে এগিযে নিয়ে যাওয়া যায়, পাশাপাশি নিজের জেলাকে কিভাবে সনের দিকে আগানো যায় এসব বিষয় স্কাউট সদস্যদের অবগত করা।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কাউট গ্রুপের গ্রুপ রোভার স্কাউট লিডার ফুলনাহার বেগম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সাদ্দাম হোসনে ও মোঃ দারুল ইসলাম, ক্যাম্প পরিচালক হিসেবে উপস্থিত ছিলেন রোভার গ্রুপের সম্পাদক মোঃ লিমন মিয়া, কোষাধ্যক্ষ মোঃ সাদ্দাম হোসেন, সদস্য মোঃ দারুল ইসলাম, সিনিয়র রোভার মেট, মোঃ আমজাদ খান, মোঃ সবুজ মিয়া, তাসলিমা নাসরিন সহ আরও অনেকে। গ্রুপ রোভার স্কাউট লিডার ফুলনাহার বেগম বলনে, স্কাউট কে সবার মাঝে ছড়িয়ে দিতে আমাদের কে আরও এরকম অনেক ক্যাম্প করতে হবে, সবাইকে বুঝাতে হবে স্কাউট একটি বাচ্চাকে কি ভাবে ন্যায়ের পথে রেখে সামনের দিকে চলতে সাহায্য করে ।

এছাড়াও তিনি রোভার স্কাউটারদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ও রোভার ক্যাম্প এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ব্রাহ্মনবাড়িয়া বিভাগের সর্বশেষ
ব্রাহ্মনবাড়িয়া বিভাগের আলোচিত
ওপরে