২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে... বরগুনায় ৬ষ্ট শ্রেনীর মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ...

আশুগঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনি, নিহত ২

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪
আশুগঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনি, নিহত ২

জেলার আশুগঞ্জ উপজেলায় ডাকাত সন্দেহে গ্রামবাসীর গণপিটুনিতে দুজন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাতে উপজেলার দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

এলাকাবাসী জানান, বুধবার দিবাগত রাতে উপজেলার দুর্গাপুরে প্রবাসী হাবিবুর রহমানের বাড়িতে অস্ত্র নিয়ে ১২-১৫ জনের একদল ডাকাত ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুটপাটের চেষ্টা করে। এ সময় বাড়ির লোকজনের সঙ্গে ডাকাতদের হট্টগোল হয়।

ডাকাতরা বাড়ির লোকজনের ওপর হামলা চালালে তাদের চিৎকারে এলাকাবাসী টের পেয়ে ডাকাত দলকে ঘিরে ফেলে। পরে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী দুজনকে ধরে গণপিটুনি দেন। তবে অন্যরা পালিয়ে যায়।

ব্রাহ্মণবাড়িয়া সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার মকবুল হোসেন জানান, পুলিশ গুরুতর আহত দুই ডাকাতকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন তাদের মৃত্যু হয়।

এ ছাড়া ডাকাতের হামলায় বাড়ির গৃহকর্তা হাবিবুর রহমানের ছেলে ছানাউল্লাহ মিয়া (৪০), হাবিবুর রহমানের নাতি রাহুল মিয়া (২৫) ও হাবিবুর রহমানের প্রবাসী ছেলে কাউছার মিয়ার স্ত্রী প্রীতি আক্তার (২৫) গুরুতর আহত হন।

তাদের মধ্যে ছানাউল্লাহ মিয়া ও রাহুল মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রীতি আক্তারকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে