১৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক গুঁড়িয়ে দেওয়া হচ্ছে ইয়াবা কারবারিদের বাড়িঘর

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নওগাঁর ধামইরহাটে আ’লীগে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীর জোয়ার।

 নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নওগাঁর ধামইরহাটে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচনের গুঞ্জন। গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে আলোচনার একটাই বিষয় উপজেলা পরিষদ নির্বাচন। চেয়ারম্যান পদে আওয়ামীলীগের ১২ জন, ভাইস চেয়ারম্যান পদে পুরুষ ও মহিলা মিলে ১২ জনের নাম উপজেলার সর্বত্রই আলোচনার কেন্দ্র বিন্দুতে।

জানা গেছে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের তালিকায় সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলদার হোসেন, সহ-সভাপতি নুরুজ্জামান হোসেন, সাধারন সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজাহার আলী, আনম আফজাল হোসেন, গত নির্বাচনের উপজেলা আওয়ামীলীগের প্রার্থী এটিএম বদিউল আলম, ইউপি চেয়ারম্যান ও আড়ানগড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজাহান আলী কমল, ধামইরহাট ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান, ইউনিয়ন চেয়ারম্যান আবু ওয়াদুদ শ্যামা, ইউনিয়ন চেয়ারম্যান ওসমান আলী ও দলিল লেখক সভাপতি আব্দুল গফুরের নাম শোনা যাচ্ছে।

আওয়ামীলীগের মহিলা ভাইস চেয়ারম্যান পদে মহিলালীগ সভানেত্রী আঞ্জুয়ারা, সাবেক সভানেত্রী কবিতা পারভীন, মহিলালীগ সম্পাদিকা আরজিনা বেগম, ফাতেমা আখতার, তমা আখতার, ও সাবিনা এক্কা এবং পুরুষ ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদু, সহ-সভাপতি সেলিম মাহমুদ রাজু, সাধারন সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই দুলাল, সেচ্ছাসেবকলীগ সভাপতি সাবুবুর রহমান সাবু, ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হাসানের নাম শোনা যাচ্ছে।

প্রথম বারের মত উপজেলা নির্বাচন দলীয় প্রতীকে হওয়ায় তরুন ও ইউনিয়নের চেয়ারম্যানরাও মনোনয়ন পাবার ঝুকি নিয়েছেন। অপর দিকে জাতীয় পার্টি থেকে চেয়ারম্যান পদে একক ভাবে সিনিয়র সহ-সভাপতি হান্নান দেওয়ান ও ভাইস চেয়ারম্যান পদে সাধারন সম্পাদক গোলাম রসুল ইসার নাম জানিয়েছে দলীয় সুত্র। তবে উপজেলা বিএনপির সভাপতি মাহবুবার রহমান চৌধুরী চপল জানিয়েছেন কেন্দ্রের সিদ্ধান্ত না থাকায় ২০ দলীয় জোট বা ঐক্যফ্রন্টের কোন প্রার্থী এখন পর্যন্ত আমাদের নেই। দলীয় সিদ্ধান্ত আসলে তখন প্রার্থীতা ঘোষনা করা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
ওপরে