২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মেডিকেলে ভর্তির সুযোগ পেল আমতলীর মাহেন্দ্র চালকের মেয়ে... ঝালকাঠিতে শিক্ষার্থীদের রাতের আড্ডা বন্ধে পুলিশ... সাতক্ষীরা সদর উপজেলা কমিটি বিলুপ্তি ঘোষনা ও সভাপতি... মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের এক সভা... ঝালকাঠিতে ইলিশ নিধন অ’পরাধে তিন জেলেকে কা’রাদ’ন্ড

আয়শা সিদ্দিকা মিন্নি ৫ দিনের রিমান্ডে (ভিডিওসহ)

 মোঃআসাদুজ্জামান,বরগুনা, সমকালনিউজ২৪

রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেফতারের পর ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। আজ বেলা ৩ টা ১০ মিনিটে মিন্নিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মসদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করার জন্য আবেদন করেন, মামলা তদন্ত কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির। বিচারক তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

মিন্নিকে রিমান্ডে নেয়ার বিষয়টি নিশ্চিত করে বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন জানিয়েছেন, মঙ্গলবার সকাল পৌনে ৯ টার দিকে আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে আনা হয়েছিলো। একটানা ১১ ঘন্টা জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার রাত ৯টায় মিন্নিকে গ্রেফতার করা হয়। পুলিশ সুপার আরো জানিয়েছেন, রিফাত শরীফ হত্যা মামলায় তারা ১৩ জনকে জীবিত অবস্থায় গ্রেফতার করেছেন।

মামলার প্রধান আসামী নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মারা গেছেন। গ্রেফতারকৃত আসামীদের মধ্যে এখন পর্যন্ত ১০ জন ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বাকী ৩ জন এখনো রিমান্ডে রয়েছে। যাদের মধ্যে আজ আরিয়ান শ্রাবনের ৫ দিনের রিমান্ড শেষ হবে। তাকে আগামীকাল আদালতে হাজির করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ভিডিও নিউজ বিভাগের সর্বশেষ
ওপরে