১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবীতে মানববন্ধন

 মো: মনিরুল ইসলাম, মহিপুর সমকালনিউজ২৪

ভিজিডি ও ভিজিএফ চাল বিতরণে অনিয়মের অভিযোগ এনে পটুয়াখালীর ধুলাসর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আ. জলিল মাষ্টার’র অপসারণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় চাপলীবাজারে এ কর্মসূচীর আয়োজন করে ধুলাসর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগসহ অংগসংগঠন। এতে দলীয় নেতাকর্মী ছাড়াও কয়েক’শ সাধারন মানুষ অংশগ্রহন করে।

এসময় বক্তরা বলেন, ধুলাসার ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি আ. জলিল মাষ্টার ভিজিডি ও ভিজিএফ চাল বিতরনে স্বেচ্ছাচারিতা করেছেন। দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষ না নিয়ে স্বতন্ত্র প্রার্থীর (আনারস) পক্ষে অবস্থান নিয়েছেন। এরফলে গোটা ইউনিয়নে আওয়ামীলীগের ভরাডুবি হয়েছে। এতে আওয়ামীলীগ ও তার অংগসংগঠনের নেতাকর্মিরা তৃনমুল নেতাকর্মীদের কাছে প্রশ্নের সম্মুখীন হয়েছেন।

এবিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান আ. জলিল মাস্টার বলেন, ছোট বেলা থেকেইে বঙ্গবন্ধুর আদর্শকে ধারন ও লালন করে আওয়ামীলীগ তথা নৌকার রাজনীতি করে আসছি। এখনও করছি। সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নিার্বচনে যারা প্রকাশ্যে স্বতন্ত্র প্রার্থীর পক্ষ নিয়ে মাঠে কাজ করেছেন তারাই নিজেদের আড়াল করার জন্য আমার উপড় দ্বায়ভার চাপানোর প্রচেস্টা চালাচ্ছেন। ইউপি নির্বাচনকে সামনে রেখে নানা ষড়যন্ত্রের মাধ্যমে আমাকে হেয় প্রতিপন্ন করার চেস্টা চালাচ্ছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে