২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় করোনায় নতুন আক্রান্ত ৪৩ মৃত্যু ৩ সিংড়ায় ২৮ টাকা দরে গম সংগ্রহ শুরু শাহজাদপুরে খাজনার নামে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগে... পূর্ব শত্রুতার জের ধরে বরগুনায় বসতবাড়ী ভাংচুর ও লুটপাট... সালথায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নি”হত-১

ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন কিনলেন অ্যাড.এম. হুমায়ুন কবির বাচ্চু

 অলিউল্লাহ ইমরান সমকালনিউজ২৪

বরগুনা জেলার আমতলী উপজেলার ৭নং আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে প্রতিদ্বন্দ্বিতায় নামতে দলীয় মনোনয়ন ফরম কিনলেন অ্যাড. এম. হুমায়ুন কবির বাচ্চু। তিনি আমতলী উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে এই মনোনয়ন পত্র ক্রয় করেন।

গত ইউপি নির্বাচনে অ্যাড. হুমায়ুন কবির বাচ্চু নৌকা প্রতীক চেয়ে নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাইলে দলের সিদ্ধান্তে তিনি নিজে প্রার্থী না হয়ে দলীয় প্রতিক নৌকার পক্ষে কাজ করেছেন। এবারে নির্বাচনেও তিনি দলীয় মনোনয়ন পাওয়ার আশা বাদী হয়ে মাঠে নামতে চান। অ্যাড. হুমায়ুন কবির বাচ্চু রাজনৈতিকভাবে জেলা, উপজেলাসহ ইউনিয়নে বেশ সুনাম এর সাথে জনসেবায় নিয়োজিত রয়েছেন।

তিনি একাধারে বরগুনা জেলা তাঁতীলীগ এর সভাপতি, জেলা আইনজীবী সমিতির সহসভাপতি সহ জেলা উপজেলার আওয়ামী লীগ ও সামাজিক বিভিন্ন অঙ্গ সংগঠনের সাথে দায়িত্ব প্রাপ্ত আছেন।

অ্যাডভোকেট এম. হুমায়ুন কবির বাচ্চু সাংবাদিকদের জানিয়েছেন, স্বাধীন সার্বভৌম রাষ্ট্রে বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বুকে ধরে ছাত্র রাজনীতি থেকে শুরু করে আওয়ামী লীগের মূলধারায় কাজ করে চলেছি। বর্তমানে বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার নেতৃত্বের প্রতি শ্রদ্ধা রেখে কাজ করে যেতে চায়।

তিনি আরো বলেন, আমতলী উপজেলার ৭নং আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন এর প্রতিটি গ্রামে আমার পদচারণা রয়েছে, আমি এই গ্রামেরই সন্তান, জন্ম নিয়ে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি। আমার দল আওয়ামী লীগ ভালো মনে করলে মনোনয়ন আমাকে দেবে বলে আমার আশা। এবারে আড়পাঙ্গাশিয়ার জনগণ আমাকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দেবেন বলে আমি শতভাগ আশাবাদী। ক্ষমতায় এলে আমি মাননীয় প্রধানমন্ত্রীর গ্রামীণ কর্মসূচির সকল প্রকল্প সুষ্ঠুভাবে বাস্তবায়ন করতে চাই। আওয়ামী লীগের উন্নয়নমুখী কার্যক্রমে এলাকার জনগণের দোয়া ও সামর্থ্য আমি আশা করি৷

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজনীতি বিভাগের সর্বশেষ
ওপরে