১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্ত্রীকে নিয়ে নিজের হলুদে নাচলেন মমিনুল বরগুনার কেজি স্কুল ক্যাবেল নেটয়ার্ক নিয়ে বিরোধ বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকান্ডে গ্রেফতার ২ বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ খালেদা জিয়ার লন্ডনযাত্রা, কিছুই জানে না বিএনপি

ইটবাহী ট্রলির চাকা বাস্ট হয়ে চালকসহ আহত ৪ ।

 মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

দিনাজপুরের ফুলবাড়ীতে ইটবাহী টলির চাকা বাস্ট হয়ে উল্টে গিয়ে চালকসহ ৪ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার সাকাল ৯টার দিকে পৌর এলাকার সুজাপুর নামক স্থানে একটি ইটবাহী টলির সামনের চাকা বাস্ট হয়ে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পড়ে গেলে ফুলবাড়ী-মাদিলা হাট সড়কে এই দুর্ঘটনা ঘটে।এতে ওই টলির চালকসহ চার জন আহত হয়।

আহতরা হলেন দিনাজপুর সদর উপজেলার চাঁন্দা পাড়া গ্রামের ইউসুব আলীর ছেলে টলি চালক রোস্তম আলী (৩৩), টলি চালক রোস্তম আলীর ছোট ভাই মিজানুর রহমান (৩০), একই এলাকার আব্দুল আজিজ এর ছেলে ফারুক হোসেন (৩২) ও একই উপজেলার মাইকেল মুরমুর ছেলে মার্টিন টুডু (৩৫)। স্থানিয়রা তাদেও উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসে।
এদের মধ্যে টলি চালক রোস্তম আলী ও টলির হেলপার মার্টিন টুডুর অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে প্রেরন করেন।

টলি চালক রোস্তম আলীর ভাই মিজানুর রহমান বলেন, পার্বতীপুর উপজেলার ঢেঁড়ের হাট মন্ডল ভাটা থেকে ইট নিয়ে ফুলবাড়ী উপজেলার মাদিলা হাট যাওয়ার পথে, সুজাপুর নামক স্থানে এসে, হঠাৎ টলির চাকা বাষ্ট হয়ে যায়। এতে টলির চালক টলিটির নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। এতেকরে টলিটি রাস্তার ধারে খাদে পড়ে গিয়ে উল্টে যায়। টলিটি উল্টে গেলে টলিতে থাকা টলিটির চালক, হেলপার ও টলির লেবার সকলে টলি থেকে ছিটকে পড়ে গিয়ে আহত হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে