২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যেকোনো মূল্যে রিফাতের খুনিদের গ্রেফতারের নির্দেশ... রিফাত হত্যার ঘটনায় মর্মাহত হাইকোর্ট জানতে চান কি... স্বামীর খুনীর সঙ্গে স্ত্রীর ফুল হাতে ছবি ভাইরাল! বরগুনায় রিফাত হত্যা মামলায় গ্রেফতার – ১ কলারোয়া থানা পুলিশের অভিযানে ছয় ব্যক্তি আটক।

ইভটিজিং মামলা করায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা- আটক ১

 মোঃ ছিদ্দিকুর রহমান / শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনার শিমলা পাড়া বাজারের ব্যাবসয়ী আরিফ কে কুপিয়ে হত্যার চেষ্টা ও নগদ সাড়ে আট লাখ টাকা ছিনতাই এর খবর পাওয়া গেছে।

অভিযুক্তরা হলো, (১) মোঃ সুমন মড়ল পিতাঃ মৃতঃ জিল্লুর রহমান মড়ল (২) মেহেদী হাসান পিতাঃ হানিফ মিয়া, সাং: আক্তাপাড়া (৩) মঞ্জুরুল ইসলাম (মঞ্জু) পিতাঃ মৃত মজনু মিয়া সাং: সিংগারদিঘি (৪) মাসুদ মিয়া পিতাঃ আলতাফ হোসেন (৫) মফিজুল ইসলাম (মফি) পিতাঃ ফডু ডিলার (৬)শফিক মড়ল পিতাঃ হাফেজ উদ্দীন (৭) হানিফ পিতাঃ পানা উল্লাহ পানু সাং: আক্তাপাড়া এবং (৮)ছাইফুল মড়ল পিতাঃ হাফিজ উদ্দীন।

গত মঙ্গলবার দুপুর ১টার দিকে সুমন মোড়লের নেতৃত্বে এক দল আস্ত্রধারী দিন দুপুরে প্রকাশ্যে তার নিজ নির্মাণ সামগ্রী, রড,সিমেন্টের দোকানে প্রবেশ করে এবং তার হাত, পা সহ বিভিন্ন স্থানে (রান) দা দিয়ে কুপিয়ে মারাক্তক জখম করে নগদ সাড়ে আট লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

ব্যবসায়ীদের সূত্রে জানাযায়, হঠাৎ করেই সুমন মোড়ল একদল সন্ত্রাসীদের নিয়ে ব্যবসায়ী আরিফের রড,সিমেন্টের দোকানে প্রবেশ করে তাকে এলোপাথারি ভাবে দা দিয়ে কুপাতে থাকে এ সময় সবার মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। এ ঘটনার প্রতিবাদে স্থানীয় ব্যবসয়ীরা সড়ক অবরোধ করেন এবং শ্রীপুর থানা পুলিশ ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও ঘটনা স্থল থেকে ছাইফুল মোড়ল কে আটক করেন।

আহত আরিফের স্ত্রী মিতু জানান, সুমন মোড়লের সহকারী মেহেদী আমার মেয়ে কে উত্যক্ত করতো তা নিয়ে আমার স্বামী আরিফ শ্রীপুর থানায় একটি ইভটিজিং মামলা করেন সেই সূত্রেই সুমন মোড়ল আরিফের উপর এ সন্ত্রাসী হামলা চালায়।

স্থানীয় লোকেরা গুরুত্বর অবস্থায় আহত আরিফ কে শ্রীপুর উপজেলা কমপ্লেক্সে ভর্তি করেন সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ কলেজ মেডিকেলে প্রেরণ করা হয়।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদুল ইসলাম জানান, থানায় মামলা হওয়ার পর আমরা তাৎক্ষণিক ভাবে ব্যবস্থা গ্রহন করি এবং ১জনকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে