১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত ঝালকাঠিতে খাদ্য অধিকার আইনের দাবিতে সমাবেশ

ইলিশ রক্ষায় পুলিশ, ঝালকাঠিতে অ’ভিযানে জাল জব্দ

  সমকালনিউজ২৪

মো: ইমাম হোসেন বিমান,ঝালকাঠি ::

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস অধিদপ্তর কর্তৃক মা ইলিশ সংরক্ষনে ঘোষিত ২২দিন ইলিশ নিধন, ক্রয়-বিক্রয়, বহন ও মজুদ করা থেকে দেশবাসীকে বিরত থাকতে দেয়া নির্দেশনা উপেক্ষা করে ঝালকাঠি সুগন্ধা নদীতে রাতের আধারে জাল ফেলে ইলিশ শিকারে ব্যস্ত জেলেদের হাত থেকে মা ইলিশ রক্ষায় সারাদেশের ন্যায় জেলা পুলিশ সুপারের পরিচালনায় ইলিশ রক্ষায় পুলিশের অ’ভিযানে দ্বিতীয় দিনে ঝালকাঠির সুগন্ধা নদীতে ৩ হাজার মিটার কারেন্ট জাল উ’দ্ধার করা হয়।

সরকারের দেয়া নিষেধাজ্ঞা বাস্তবায়নের লক্ষে ঝালকাঠি জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নেতৃত্বে পুলিশ সুপারের সাথে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু তাহের মিয়া ও সদর থানার উপ-পরিদর্শক সরোয়ার হোসেন গভীর রাতে সুগন্ধা নদীর ঝালকাঠি ও নলছিটি অংশে বিশেষ এলাকা অ’ভিযান পরিচালনা করে ৩ হাজার মিটার নি’ষিদ্ধ কা’রেন্টজাল উ’দ্ধার করা হয়।

অ’ভিযান চলাকালীন সময় নদীতে পুলিশের উপস্থিতি টের পেয়ে নদীতে ফেলানো জাল রেখে জেলেরা পালিয়ে যায়।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে