২২শে মে, ২০১৯ ইং ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আখাউড়ায় আইনমন্ত্রীর নিজস্ব অর্থায়নে ইফতার মাহফিল... রংধনু শপিং লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক বাবলু ৫০ কোটি... চাঁদপুরের কৃতি সন্তান অতিরিক্ত পুলিশ সুপার জসিম... চাঁদপুরে কেরোসিনের আগুনে নববধূর মৃত্যু : আটক স্বামী। পত্নীতলায় মালঞ্চ কিন্ডার গার্টেন এন্ড হাইস্কুলের...

ইসলামী মূল্যবোধ প্রচার ও প্রসারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন কংজরী চৌধুরী

 খাগড়াছড়ি প্রতিনিধি : সমকাল নিউজ ২৪

ইসলামী মূল্যবোধ প্রচার ও প্রসারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন এবং তিনিই প্রথম ইসলামকে প্রতিষ্ঠানিক শিক্ষার স্বীকৃতি দিয়েছিল মন্তব্য করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, মাদ্রাসা শিক্ষকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার নিরলশ ভাবে কাজ করে যাচ্ছে।

বিকেলে খাগড়াছড়ি’র গুইমারা উপজেলার জালিয়াপাড়া দারুল উলুম করিমিয়া (কওমী) মাদ্রাসা’র একাডেমিক ভবন নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে অভিভাবক, ছাত্র-শিক্ষক ও এলাকাবাসীর সাথে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বলেন, ইতিমধ্যে সরকার কাওমী মাদ্রাসার সনদের স্বীকৃতি দিয়েছে। তাই বিজ্ঞান সম্মত শান্তির ধর্ম ইসলামিক মুল্যবোধের শিক্ষায় নিজেদের জাগ্রত করে বভিষ্যতে দেশ ও জাতির কল্যানে মাদ্রাসা শিক্ষার্থীদের কাজ করার আহবান জানান তিনি।

জালিয়াপাড়া দারুল উলুম করিমিয়া (কওমী) মাদ্রাসা’র ভারপ্রাপ্ত পরিচালক ক্বারী মাওলানা মোঃ উসমান গণির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন অধিনায়কের প্রতিনিধি ক্যাপ্টেন মুফতি মাহমুদ জয়, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ও গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়–য়া, হাফছড়ি পুলিশ ফাড়ির পরিদর্শক আহছাফ উদ্দিন প্রমুখ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খাগড়াছড়ি বিভাগের সর্বশেষ
ওপরে