১৯শে মার্চ, ২০১৯ ইং ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাকসু আন্দোলন মঞ্চকে আলোচনা সভা করতে দেয়নি প্রশাসন কালাইয়ে আ.লীগের দু”পক্ষের সংঘর্ষে ঘটনায় ইউপি... রাঙ্গামাটিতে ব্রাশ ফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৭ নওগাঁর ১০ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্রে ভোটার... রাতের আঁধারে ঘুম থেকে জাগিয়ে হত্যা

ইসি নির্বাচন সুষ্ঠু করতে দৃঢ় প্রতিজ্ঞ ইসি রফিকুল ইসলাম ।

 এমরান আলী, সিংড়া (নাটোর) প্রবিনিধি। সমকাল নিউজ ২৪

নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেছেন, উপজেলা পরিষদ নির্বাচনের সকল প্রক্রিয়া নির্বাচন কমিশন সম্পন্ন করেছে।

সুষ্ঠু পরিবেশে যোগ্য জনপ্রতিনিধি নির্বাচন করুন। জাতীয় সংসদ নির্বাচনে ৮০% ভোট তাতেও সমালোচনা। সিটি কর্পোরেশন নির্বাচনে ৪০% ভোট তাতেও সমালোচনা। সমালোচনা চলতেই থাকবে। আমাদের প্রশ্নবিদ্ধ নির্বাচন থেকে বিরত থাকতে হবে। আমরা নির্বাচন সুষ্ঠু করতে দৃঢ় প্রতিজ্ঞ।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজে দিনব্যাপী প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন নাটোরের সিংড়ায় অবাধ, শান্তিপূর্ন ও নিরপেক্ষভাবে গ্রহনের লক্ষ্যে উপজেলার প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নির্বাচন কমিশনার আরো বলেন, উত্তরাঞ্চল শান্তি প্রিয় অঞ্চল। এই শান্তিপ্রিয় ভাল মানুষগুলোকে নিয়ে উপজেলার প্রথম ধাপের নির্বাচন করতে চাই। নির্বাচনে যাতে কোন বিছিন্ন ঘটনা না ঘটে সে জন্য সব ধরণের ব্যবস্থাই নেয়া হবে। আইন শৃংখলা ও পুলিশ প্রশাসনকে বলা রয়েছে, আইনের যথাযথ প্রয়োগ থাকবে। উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো এর সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো: ফরিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা রির্টানিং অফিসার রাজ্জাকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সিংড়া সার্কেল) মীর আসাদুজ্জামান, জেলা নির্বাচন অফিসার আব্দুর রহিম, সহকারি কমিশনার (ভূমি) বিপুল কুমার, উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম, সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম, পুলিশ পরিদর্শক নেয়ামুল আলম প্রমুখ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নাটোর বিভাগের আলোচিত
ওপরে