২রা জুন, ২০২০ ইং ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন বরগুনায় ভিজিএফ চাল আত্মসাতের অভিযোগে দুই ইউপি... নন্দীগ্রামে করোনায় চিকিৎসক আক্রান্ত নওগাঁর আত্রাইয়ে লোকালয়ে হনুমান উৎসুক জনতার ভীড় সাপাহারে স্টার জলসায় ঝরে গেল নুশরাত জাহানের জীবন

ইস্কাটনে অগ্নিকাণ্ড: বাঁচানো গেলো না রনিকে

  সমকালনিউজ২৪

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর ইস্কাটনে একটি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় শহিদুল কিরমানী রনিকে বাঁচানো গেলো না। চার দিন আগে পাঁচতলা ওই ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় এ নিয়ে মৃ’তের সংখ্যা বেড়ে পাঁচজন হলো।

সোমবার সকাল সাড়ে ৬টার দিকে (২ মার্চ) শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান রনি (৩৯)।

বার্ন ইউনিটের সমন্বয়ক সামন্ত লাল সেন গণমাধ্যমকে বলেন, রনি শরীরের ৪৩ শতাংশ আগুনে পুড়ে গিয়েছিল।

রনির স্ত্রী জান্নাতুল ফেরদৌসী (৩৪) রোববার সকালে বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আর অগ্নিকাণ্ডের পর বৃহস্পতিবার ভোরে ওই ভবনের সিঁড়ি থেকে তাদের সন্তান এ কে এম রুশদির লা’শ উ’দ্ধার করা হয়।

রনি হাতিরঝিল পুলিশ প্লাজায় ‘ভিআইভিপি এস্টেট ম্যানেজমেন্ট’ নামে একটি কোম্পানির ফাইন্যান্স ম্যানেজার ছিলেন। আর তার স্ত্রী জান্নাত বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল লিমিটেডের অর্থ বিভাগে চাকরি করতেন। তাদের বাড়ি নরসিংদীর শিবপুরের ইটনায়।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টার দিকে দিলু রোডের একটি পাঁচতলা ভবনের গ্যারেজে আগুনের সূচনা হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা সেদিন আগুন নিয়ন্ত্রণে আনার পর শিশু রুশদিসহ তিনজনের লা’শ উ’দ্ধার করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে