২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে... নিজ দায়িত্বে শহর ও গ্রামকে পরিষ্কার না রাখলে মোবাইল... কোটচাঁদপুরে হেলমেট ছাড়া মিলবে না বাইকের তেল উজিরপুরের নারী নি’র্যাতনকারী সেই ওসি ও কনস্টেবলের... বালিয়াডাঙ্গীতে প্রাথমিক শিক্ষকদের ০৭ দফা দাবিতে...

ঈদের পরেও কম দামে পাওয়া যাচ্ছে মোবাইল

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪

ঈদ বা কোন উৎসব আসলেই অনেকেরই স্মার্টফোন কেনার আগ্রহ বা পরিকল্পনা থাকে। আর এই সুযোগটা লুফে নিতে তৎপর হয়ে উঠে মোবাইল ফোন বিক্রেতা প্রতিষ্ঠানগুলো। ক্রেতাদের টানতে নানা রকম ছাড়ের বা উপহারের ষোঘণা দেয় তারা।

তবে এবার ঈদের আগে যারা পছন্দের ফোনটি ছাড়ে কিনতে পারেননি তাদের জন্য ঈদের পরেও রয়েছে কম দামে ফোন কেনার সুযোগ।

হুয়াওয়ে- ঈদের আগে কুল অফার ঘোষণা করেছিল স্মার্টফোন বিক্রেতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। তাদের অফার চলবে ১৭ আগস্ট পর্যন্ত। এ অফারে হুয়াওয়ে ফোনে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত ছাড় দেয়া হয়েছে।

স্যামসাং- ‘আ গ্র্যান্ড ইনভাইট’ শিরোনামে ঈদের আগে অফার ছেড়েছিল স্যামসাং মোবাইল বাংলাদেশ। তাদের অফার চলবে ৩১ আগস্ট পর্যন্ত। এই অফারে গ্যালাক্সি এস১০ সিরিজের স্মার্টফোন ১৫ হাজার টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে।

অপো- অপোর স্মার্টফোনে বিশেষ অফার চলবে ১৫ আগস্ট পর্যন্ত। নির্দিষ্ট মডেলের ফোন কিনে লাখপতি হওয়ার সুযোগ ও বালি ভ্রমণের ঘোষণা রয়েছে। এছাড়াও রয়েছে বিভিন্ন রকমের মূল্য ছাড়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে