২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
জামানত বাজেয়াপ্ত সাবেক চিফ হুইপসহ ৫ প্রার্থী! হজ ফ্লাইট শুরু ৪ জুলাই নৃত্যে সারাদেশে প্রথম বেতাগীর মুবিন! নাঙ্গলকোটে তথ্য আপা উঠান বৈঠক অনুষ্ঠিত! আমতলীতে দুদকের গণশুনানি, সাধারণ মানুষের মধ্যে ব্যাপক...

ঈদে ছেলেদের নতুন ডিজাইনের পোশাক ‘সালোয়ার পাঞ্জাবি’

 অনলাইন ডেস্ক সমকাল নিউজ ২৪

চলছে পবিত্র মাহে রমজান, কয়েক দিন পরেই মুসলমানদের মহা আনন্দের দিন ঈদ-উল-ফিতর। আর এ আনন্দ পূর্ণতা পায় নতুন নতুন পোশাকের মাধ্যমে। তাই রমজানের শুরুতেই দেশের বিভিন্ন মার্কেটে ক্রেতাদের আনাগোনা শুরু হয়।

সম্প্রতি মেয়েদের জন্যে অভিনব পকেটযুক্ত শাড়ি মার্কেটে আসে যা এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তারই ধারাবাহিকতায় এবার ঈদে ছেলেদের জন্যে আসলো নতুন পোশাক ‘সালোয়ার’ পাঞ্জাবি।

ক্রেতাদের রুচি ও চাহিদার প্রতি লক্ষ রেখে দেশের প্রতিটি ফ্যাশন হাউস, বুটিক হাউস এবং দোকানে শোভা পায় দেশীয় ফেব্রিক্স-এর নতুন ডিজাইনের পোশাক। ঈদ পোশাকের মধ্য অন্যতম হলো পাঞ্জাবি। তরুণদের ঈদের পোশাকের তালিকায় প্রথমেই স্থান পায় পাঞ্জাবি।

ক্রেতাদের পছন্দের প্রতি লক্ষ রেখে ফ্যাশন হাউসগুলো এবার নিয়ে এসেছে গুণগত মানের, বাহারি ডিজাইনের পাঞ্জাবি।

এসব পাঞ্জাবি তৈরিতে ব্যবহার করা হয়েছে খাদি, কটন, এন্ডি, এন্ডিসিল্ক, জয়সিল্ক, দুপিয়ান, নিট ইত্যাদি ফেব্রিক্স। ঈদে পাঞ্জাবির জন্য ইজি, সুইসুতা, অর্ণব, আড়ং, লংলা, লা-রিভা, ক্যাটস আই, ক্রে-ক্রাফট, রঙ ক্রেতাদের অন্যতম পছন্দের ফ্যাশন হাউস।

তবে জনপ্রিয় পোশাক ব্র্যান্ড RAKFIT-এর ব্যানারে একটি পাঞ্জাবির ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে, যেটিকে সবাই ‘সালোয়ার পাঞ্জাবি’ বলে অভিহিত করছেন। খানিকটা সালোয়ারের আদলেই তৈরী হয়েছে এই পাঞ্জাবি, তাই হয়ত এই নামকরণ।

প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারীর সাথে ফোনে যোযোগ করা হলে তিনি জানান, বলিউডের সাম্প্রতিক ট্রেন্ড থেকে ধারণা নিয়েই খুবই সীমিত পরিসরে এই পোশাকটি তৈরী করা হয়। প্রথমত এটির ৫টি কপি তৈরী হয়। ‍কিন্তু গ্রাহকের প্রচুর চাহিদার প্রেক্ষিতে আরো কিছু কপি বানানো হয়, এরইমধ্যে যার প্রায় সবগুলো কপি বিক্রি হয়ে গেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে