১০ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মুক্তিযোদ্ধার ওপর হামলা বরগুনার আমতলীতে ভুয়া ডাক্তার গ্রে’ফতার ফেনীর দাগনভূঞায় ৭১তম বিশ্ব মানবাধিকার দিবস পালিত নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফের প্রীতি ভলিবল ম্যাচ... সিংড়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃ’ত্যু

উচ্চ মাধ্যমিক স্কুলের ছাত্র/ছাত্রীদের সংসদ নির্বাচন

 মোংলা প্রতিনিধি সমকালনিউজ২৪

সারা দেশের ন্যায় মোংলায় উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্র/ছাত্রীদের সংসদ (ক্যাবিনেট) নির্বাচন সম্পর্ন হয়েছে।

বৃহস্পতিবার সকাল নয়টায় এক যোগে শুরু হয় উপজেলার প্রতিটি উচ্চ মাধ্যমিক স্কুল গুলোতে এ পরিক্ষা। এখানে পৌর শহরসহ ইউনিয়নের ৩৩টি স্কুলে ছাত্র/ছাত্রীদের মধ্যে এ নির্বাচন সম্পর্ন হয়।

প্রতিটি স্কুলে ৮ জন করে নেতা নির্বাচিত হয়েছেন ছাত্র/ছাত্রীদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে। আর এ নির্বাচনে অংশ নেয় এখানকার ৩৩টি স্কুলের প্রায় নয় হাজার শিক্ষার্থী। ভোট গ্রহন কালে সেন্টপলস উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক চিরঞ্জনজিৎ সরকার বলেন, বর্তমান সরকারের এ পদক্ষেপকে আমরা স্বগত জানাই, তার কারন এ স্কুল ক্যাবিনেট নির্বাচনের মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে থেকে নেতা ও নেতৃত্বের সৃষ্টি হবে।

এরা আগামীতে দেশ ও জনগনের কল্যানে কাজ করবে। এসময় শিক্ষার্থীরা বলেন,সরকার স্কুল পর্যায় ক্যাবিনেট নির্বাচন দিয়ে আমাদের নেতৃত্ব গঠন করার সুযোগ করে দিয়েছে তাই এমন সিদ্ধান্ত ছাত্র ছাত্রীদের আগামী দিনে সমাজে নেতৃত দেয়ার যোগ্য করে তুলবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে