৬ই জুন, ২০২০ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

উজিরপুরে ৮ম শ্রেণীর ছাত্রী ৬মাসের অন্তঃসত্ত্বা: ধ’র্ষক গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল) ::

বরিশালের উজিরপুরে ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধ’র্ষন করায় ৬ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ১৩ই মে বুধবার ওই স্কুল ছাত্রীর মা আকলিমা বেগম বাদী হয়ে ধ’র্ষক আগুন বালীর (২১) বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে মা’মলা দায়ের করেন।

মা’মলা সুত্রে জানা গেছে উপজেলার শোলক ইউনিয়নের কচুয়া গ্রামের ইদ্রিছ বালীর ছেলে লম্পট আগুন বালী একই বাড়ীর ফজলুল হক বালীর মেয়ে কচুয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রীকে বিভিন্ন সময় মোবাইল ফোনে অশ্লীল ভিডিও পাঠিয়ে ও কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে সে রাজী না হওয়ায় লম্পট আগুন বালী ভিন্ন কৌশল অবলম্বন করে তাকে বিয়ের প্রলোভন দেখাতে থাকে। ৭ মাস পূর্বে ওই ছাত্রীর পিতা-মাতা বাড়ীতে না থাকায় প্রথমে পানি খাওয়ার কথা বলে আগুন বালী তাদের বসত ঘরে ঢুকে তাকে জোড়পূর্বক ধ’র্ষন করে। এরপর আরও একাধিকবার তাকে ধ’র্ষণ করা হয়। পরে ওই ছাত্রী বিয়ের কথা বললেই লম্পট আগুন তালবাহানা করতে থাকে এবং এক পর্যায়ে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

এদিকে ওই ছাত্রীর শারিরীক অবস্থার পরিবর্তন দেখে তার মা আকলিমা বিষয়টি জানার চেষ্টা করলে সে সবকিছুই মায়ের কাছে খুলে বলে। বিষয়টি জানার পর ছাত্রীর পরিবার অসহায় হয়ে পড়ে। কোন উপায়ন্তু না পেয়ে পরিশেষে উজিরপুর মডেল থানায় মা’মলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত ধ’র্ষক আগুন বালীকে তার বাড়ী থেকে ১৩ মে বুধবার গ্রে’ফতার করে এবং ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। ১৪ মে বৃহস্পতিবার সকালে আসামীকে জেল হাজতে পাঠানো হয়।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউল আহসান জানান এ ঘটনায় মা’মলা হয়েছে। ইতিমধ্যে ধ’র্ষককে গ্রে’ফতার করে বরিশাল জেল হাজতে এবং ভিকটিমকে স্বীকারোক্তি মূলক জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে