১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ভাতা কার্ড পেল ১৩ জন... নওগাঁয় পাটক্ষেত থেকে দুই কিশোরসহ মোট ৩জনের লাশ উদ্ধার ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

নড়াইলে ৬৪ পুরিয়া গাজাসহ জুয়েল শেখকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ!

 উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি সমকাল নিউজ ২৪

আজ বুধবার (৯,জানুয়ারী) নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) এর গোপন সংবাদের ভিতিতে ৬৪ পুরিয়া গাজা ওজন ৮৫ গ্রামসহ একজনকে আটক করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখার একটি চৌকশ টিম। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি জানান, (৮,জানুয়ারী) গভীর রাতে নড়াইলের ভদ্রবিলা বাজার মহারাগ গ্রাম থেকে তাকে হাতে নাতে আটক করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির হলেন, নড়াইল সদর উপজেলাধীন ভদ্রবিলা মহারাগ গ্রামের মোঃ বাচ্চু শেখর ছেলে জুয়েল শেখ (৩০)।

 

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) এর নির্দেশে ডিবি পুলিশের এসআই তাহিদুর রহমান এর নেতৃত্বে এএসআই দুরন্ত আনিচ, এএসআই রাজ্জাক, নাহিদ, কন্সটবল মফিজুর নারায়ন ও ওবাদুরকে নিয়ে একটি চৌকশ টিম গঠন করে নাকশী বাজারে অভিযান চালানো হয়।

 

এসময় গোপন সংবাদের তথ্য মতে শামিউল মুন্সিকে আটক করা হয়। আটকের পর তার দেহ তল্লাশী করলে তার নিকট ৬৪ পুরিয়া ওজন ৮৫ গ্রাম গাজা পাওয়া যায়।

 

এ বিষয়ে ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান বলেন, নড়াইল সদর উপজেলাধীন ভদ্রবিলা মহারাগ গ্রামের মোঃ বাচ্চু শেখর ছেলে জুয়েল শেখ (৩০)কে ৬৪ পুরিয়া গাজা ওজন ৮৫ গ্রাম আটক করা হয়। তার বিরুদ্ধে নড়াইল সদর থানা বিভিন্ন ধারায় একাধিক মামলা রয়েছে।

 

এ বিষয়ে জানতে চাইলে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে ২৭ ডিসেম্বর থেকে মাদকের নতুন আইন কার্যকর হয়েছে (যাবজ্জীবন অথবা সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড) ঘোষনা করায় ইয়াবা, হিরোইন, কোকেন, প্যাথেডিন গাজা জাতীয় মাদক দ্রব্য বিক্রেতাকারী ও সেবনকারীদের কোন রকম ছাড় দেওয়া হবে না। তিনি আরো বলেন জুয়েল শেখ (৩০)’র বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নড়াইল বিভাগের সর্বশেষ
নড়াইল বিভাগের আলোচিত
ওপরে