২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক প্রেম বাড়াতে আসছে ‘ইনজেকশন’

উদ্ভাবকের খোঁজে-সিজন ২ এর ক্যাম্পেইন বরগুনায়

 মোঃআসাদুজ্জামান,বরগুনা সমকাল নিউজ ২৪

‘আপনার উদ্ভাবনা, দেশের সম্ভাবনা’ স্লোগানে বরগুনায় অনুষ্ঠিত হলো রিয়েলিটি শো ‘উদ্ভাবকের খোঁজে-সিজন ২’ এর ক্যাম্পেইন।

বৃহস্পতিবার বিকাল বরগুনার বিজ্ঞান ভিত্তিক সংগঠন সাইন্স সোসাইটি‘র হলরুমে আয়োজিত এক কর্মশালায় ‘উদ্ভাবকের খোঁজে-সিজন ২’ এর লক্ষ্য উদ্দেশ্য ও রেজিস্ট্রেশনের নিয়মাবলি জানানো হয়।

২ এপ্রিল থেকে শুরু হওয়া এই রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে আগামী ১৬ এপ্রিল পর্যন্ত।

এসময় উপস্থিত ছিলেন এটুআই ও এইচডি মিডিয়ার প্রতিনিধি ফাতেমা আকতার ঝুমকি, বরগুনা পাবলিক পলিসি ফোরামের আহ্বায়ক ও চ্যানেল আই প্রতিনিধি মো. হাসানুর রহমান ঝন্টু, নিউজ টোয়েন্টিফোর ও ঢাকা ট্রিবিউনের প্রতিনিধি সুমনসিকদার বাংলা ভিশনের জেলা প্রতিনিধি সহিদুল ইসলাম স্বপ্ন সহ স্থানীয় সাংবাদিক, গণ্যমান্য ব্যাক্তি ও স্কুল কলেজের শিক্ষার্থীরা।

বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ বিভাগের এটুআই এবং ইউএন ডিপি‘র সহযোগীতায় হিউম্যান ডেভেলপমেন্ট মিডিয়া (এইচডি মিডিয়া) ও আইল্যাবের যৌথ উদ্যোগে অনুষ্ঠিতব্য এই রিয়েলিটি শো‘র সম্প্রচার সহযোগী হিসেবে কাজ করবে চ্যানেল আই।

উল্লেখ্য, নাগরিক বান্ধব উদ্ভাবনী পরিবেশ তৈরির লক্ষ্যে এটুআই ২০১৭-১৮ সালে দেশের সর্বপ্রথম রিয়েলিটি শো উদ্ধাবকের খোঁজে এর কার্যক্রম শুরু করে ।

রিয়েলিটি শো টি দেশব্যাপি নাগরিকদের মাঝে উদ্ভাবনের প্রতি উৎসাহ তৈরির পাশাপাশি ব্যাপক সাড়া জাগায়। এরই ধারাবাহিকতায় ২০১৯ সালে আবারো শুরু হচ্ছে উদ্ভাবন নিয়ে দেশের প্রথম এই রিয়েলিটি শোর এর সিজন ২।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে