২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহকর্মীকে ধর্ষ’ন অভিযুক্ত... দৈনিক কালের চিত্র পত্রিকায় নিয়োগ পেলেন সরদার জিল্লুর... পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা

উন্নয়নের মহাসড়কে খানাখন্দে গোবিন্দগঞ্জ অাঞ্চলিক সড়ক। নেই সংস্কারের অাগ্রহ।

 শংকর দত্ত, ছাতক,সুনামগঞ্জ, সমকাল নিউজ ২৪

উন্নয়নের মহা সড়কে ভাসছে দেশ অথচ গোবিন্দগঞ্জ-ছাতক আঞ্চলিক সড়কের গোবিন্দগঞ্জ এলাকায় সড়কের ভয়াবহ অবস্থা চরম জনভোগান্তিতে পথচারী, গাড়ীর ড্রাইভার। দেখার ও যেন কেউ নেই।

প্রায় দুই বছর অতিক্রম হলেও সংস্কার করার প্রয়োজন মনে করেন না সড়ক ও জনপদ (সওজ) বিভাগ। সড়কের বিভিন্ন স্থানে কার্পেটিং উঠে খানাখন্দে পরিণত হয়েছে। যার ফলে যানবাহন ছাড়া হেটে চলাফেরা করাই দুষ্কর হয়ে পরেছে।

বৃদ্ধির পানিতে খানাখন্দ হয়ে ছোট ছোট পুকুরের সৃষ্টির হয়। জনগুরুত্বপূর্ন এই সড়কে অনেক সময় দুরপাল্লার যানবাহনকে বিপাকে পড়তে হয়।

সড়ক ও জনপথের আওতাধীন এই সড়কে মাঝেমধ্যে ভাঙ্গা ইটের চুরকি ফেলে এগুলো দুই একদিন পরে আরো জনভোগান্তির কারণ হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকও এই নিয়ে চলছে তুমুল আলোচনা সমালোচনা।

সিএনজি চালক সাইফুল ইসলাম জানান, এই সড়কটি জনগুরুত্বপূর্ণ। এ সড়ক দিয়ে প্রতিদিন বিভিন্ন রুটের প্রায় কয়েক হাজার যানবাহন চলাচল করে। দীর্ঘদিন যাবত মেরামত না করায় বিভিন্ন স্থানে কার্পেটিং উঠে খানাখন্দে পরিণত হয়েছে। যার কারণে ঝুঁকি নিয়েই চলাচল করতে হচ্ছে।

এব্যাপারে সড়ক ও জনপথ (সওজ) ছাতক এর উপ-সহকারী প্রকৌশলী রমজান আলী জানান, অতিবৃষ্টির ফলে রাস্তার এই অবস্থা, শীঘ্রই এব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সুনামগঞ্জ বিভাগের সর্বশেষ
সুনামগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে