২৬শে জানুয়ারি, ২০২০ ইং ১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
কোম্পানীগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে আবাসিক হোটেলে নিয়ে... ৫০০০ টাকা মু’চলেকায় ড. ইউনূসের জামিন অবশেষে তিন দিন পর ভারতীয় সীমান্তে নি’হত দুইজন... বগুড়ায় ক্ষুদ্র ও কুটির শিল্প মেলার উদ্বোধন কালাইয়ে মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ ও মাদ্রাসা ভিত্তি...

উন্মুক্ত নয়, দলীয় প্রতীকেই হবে গোপালগঞ্জ জেলার ৫ উপজেলার নির্বাচন।

 এম শিমুল খান, গোপালগঞ্জ, প্রতিনিধি। সমকালনিউজ২৪

উন্মুক্ত নয়, দলীয় প্রতীকেই হবে গোপালগঞ্জ জেলার ৫ উপজেলার নির্বাচন। আওয়ামী লীগের নীতি নির্ধারকদের সঙ্গে কথা বলে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

সারাদেশে যেহেতু দলীয় প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছে সেহেতু গোপালগঞ্জেও দলীয় প্রতীকে নির্বাচন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশ থেকে ফিরলে প্রার্থীদের নাম ঘোষণা করা হবে। আগামী ২২ ফেব্রুয়ারি দলীয় প্রার্থীদের নাম জানা যাবে।
প্রসঙ্গত, বর্তমান তফসিলে গোপালগঞ্জ জেলার পাঁচ উপজেলার নির্বাচন স্থগিত করে তৃতীয় ধাপে অন্তভুক্ত করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন। ফলে দ্বিতীয় ধাপে গোপালগঞ্জ জেলার পাঁচ উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে না।

বাংলাদেশ নির্বাচন কমিশনের উপ সচিব মো: আতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এ তথ্য জানা গেছে। গত রবিবার গোপালগঞ্জের ৫ উপজেলা বাদে দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনের জন্য চেয়ারম্যান পদে ১২২ জন দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার অনুমোদনের পর গোপালগঞ্জ জেলার ৫ উপজেলা চেয়ারম্যান প্রার্থীদের নাম পরে ঘোষণা করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
গোপালগঞ্জ বিভাগের সর্বশেষ
গোপালগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে