১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সংঘর্ষ,... মাতালের কাছে রেহাই পেল না গর্ভবতী ছাগলও! তালতলী উপজেলা পরিষদ নির্বাচন ইসি কর্তৃক বাতিল হওয়ার ৪৮... কাউখালীতে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত আদালতে সাবেক ওসি মোয়াজ্জেম

উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিল্টনের আনুষ্ঠানিক প্রচারনা শুরু।

 এম কিউ হোসাইন বুলবুল ফরিদপুর প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

ফরিদপুরের সালথায় উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী যদুনন্দী ইউনিয়নের খারদিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা সৈয়দ ইসহাক হোসেন (চুন্নু মীর) এর সুযোগ্য পুত্র বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, গরীবের বন্ধু তরুন আওয়ামীলীগ নেতা সৈয়দ মাহতাব হাবিব (মিল্টন) আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন।

 

আজ ২৫ জানুয়ারী শুক্রবার বিকাল ৩ টায় বড়খারদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক দোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে তিনি নির্বাচনী প্রচারনা শুরু করেন।
এসময় তিনি শতাধিক মটরসাইকেল এর বহর নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় শো-ডাউন করেন। উপজেলার যদুনন্দী বাজার থেকে গনসংযোগ শুরু করে ফুলবাড়ীয়া বাজার, মোনতার মোড়, মাঝারদিয়া, বিনোকদিয়া,বড়দিয়া, রসুলপুর বাজার থেকে সৈয়দা সাজেদা চৌধুরী (এমপি)র বাড়ী হয়ে, সালথা বাজার, ফুকরা বাজার, সোনাপুর বাজারসহ বিভিন্ন বাজারে তিনি গনসংযোগ করেন।

 

এসময় প্রার্থীর সফর সঙ্গী হিসাবে উপস্থতি ছিলেন, যদুনন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলমগীর মিয়া, আওয়ামীলীগ নেতা বাবু খাঁন, যদুনন্দী ইউনিয়নের চেয়াম্যান আবুল খায়ের মুন্সি, সৈয়দা সাজেদা চৌধুরী (এমপি”র) সাবেক এপিএসও আওয়ামীলীগ নেতা মোঃ সিদ্দিক মোল্লা, যদুনন্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি খোরশেদ মীর, ইউপি সদস্য ইমরুল হোসেন, আওয়ামীলীগ নেতা সৈয়দ মাহমুদ সোহেল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিরনসহ ৫ শতাধিক সাধারন জনগণ এই গাড়ী বহরে অংশ নেয়। গনসংযোগ কালে এই প্রার্থী সৈয়দ মাহতাব হাবিব (মিল্টন) বলেন, আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। আমার প্রানপ্রিয় নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী (এমপি) ও তার সুযোগ্য পুত্র মাটি ও মানুষের নেতা শাহদাব আকবর লাবু মামা ও উপজেলা সাধারন জনগণ আমাকে যদি যোগ্য মনে করে তাদের সেবা করার সুযোগ দেন তাহলে আমি নিয়োজিত থাকবো।

 

আমি মনোনয়ন প্রত্য্শাী, আর যদি নেত্রী অন্য কাউকে মনোনয়ন দেন তাহলে আমি আমার নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে একযোগে তার হয়ে কাজ করবো।

 

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফরিদপুর বিভাগের সর্বশেষ
ওপরে