৫ই এপ্রিল, ২০২০ ইং ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
করোনায় বিপর্যস্ত স্পেনে ৭০ বাংলাদেশী আক্রান্ত বালিয়াডাঙ্গীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারে ডাঃ আঃ... বগুড়ায় দুই হাজার ইয়াবাসহ গ্রেফতার ১ বরগুনায় সরকারি নির্দেশনা অমান্য করে ঈদের বাজারের মত... কুমিল্লা দেবীদ্বারে বিএনপি নেতা মন্জু মুন্সী কর্তৃক...

উপজেলা নির্বাহী অফিসারের সাথে আমতলী রিপোর্টার্স ইউনিটি’র সাংবাদিকদের মতবিনিময় সভা

  সমকালনিউজ২৪

হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধি ::

বরগুনার আমতলী রিপোর্টার্স ইউনিটি’র আয়োজনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।

বৃহস্পতিবার বিকেল ৫ ঘটিকায় ইউনিটি কার্যালয়ে রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হায়াতুজ্জামান মিরাজের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।

বক্তব্য রাখেন ইউনিটি’র সিনিয়র সদস্য সাংবাদিক খান মতিয়ার রহমান, এ্যাড. এম ইসহাক বাচ্চু, জিয়া উদ্দিন সিদ্দিকী, ইউসুফ আলী, সাইফুল্লাহ নাসির, মোঃ হানিফ মিয়া, জুলহাস মিয়া, শাহারিয়ার পারভেজ, মিজানুর রহমান নাদিম, মল্লিক মোঃ জামাল প্রমুখ।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, আমতলী রিপোর্টার্স ইউনিটি’র সাংবাদিকদের কার্যকলাপে আমি সন্তোষ প্রকাশ করছি। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ ও আমতলীর সকল অনিয়ম, বাল্যবিয়ে বন্ধে বিগতদিনে রিপোর্টার্স ইউনিটি’র সংবাদ কর্মীরা যেভাবে সংবাদ প্রকাশ করে আমাদের সহযোগীতা করেছেন আশাকরি ভাবিষ্যতেও তারা সেটা অব্যাহত রাখবেন।

এ সময় বিভিন্ন অনিয়ম ও বাল্যবিয়ে বন্ধে বিশেষ ভূমিকা রাখায় আমতলী রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীনকে উত্তরী পরিয়ে দেয়া হয় ও সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে