২৬শে মার্চ, ২০১৯ ইং ১২ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীপুরে মাহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ফুলবাড়ীতে অপরচুনিটি মার্কেটিং প্রা: লি: এর... আত্রাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সাংবাদিকের উপর ছাত্রলীগ নেতার হামলা বরগুনায়-যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন শার্শা’র সিরাজুল হক মঞ্জু

 মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

যশোরের শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য চতুর্থ দফায় প্রার্থী তালিকা ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

শুক্রবার (১ মার্চ) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলটির স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় এ প্রার্থী’র তালিকা চুড়ান্ত করা হয়।

পরে দলটির দফতর সম্পাদক ও সংসদ সদস্য ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শার্শা উপজেলার চুড়ান্ত মনোনীত প্রার্থী হলেন শার্শা উপজেলা আওয়ামীলীগ এর সম্মানিত সভাপতি এবং উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান,জননেতা আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপির বিশ্বস্ত ব্যক্তিত্ব, বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু ,পুনরায় শার্শা উপজেলা নির্বাচনের আলহাজ্ব সিরাজুল হক মঞ্জুকে নৌকার মাঝি নির্বাচিত করায় শার্শা উপজেলা আওয়ামীলীগ ও সাধারন নেতাকর্মীদের পক্ষ থেকে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
ওপরে