১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
কুরআন মুখস্থ করলো ৩ বছরের জাহরা বাথরুম থেকে নগ্ন অবস্থায় টেনে এনে নির্যাতন করে: মিলা বেনাপোলে র‌্যাব-৬ এর অভিযানে গাঁজা ও গাছসহ আটক ১ ফ্রি মেডিকেল ক্যাম্প; বরগুনায় জাতীয় স্বাস্থ্য সেবা... কাশিয়ানীতে ভাইয়ের হাতে ভাই খুন

উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায় মিল্টন

 বুলবুল ফরিদপুর, প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নির্বাচন কমিশনের ঘোষনা অনুযায়ী আগামী মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন। এই ঘোষনার সাথে সাথে নিজ নিজ এলাকার প্রার্থীরা ব্যস্ত হয়ে পড়েছেন প্রচার প্রচারনা নিয়ে। তারই ধারাবাহিকতা লক্ষ করা গেছে ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে।

এই উপজেলার নৌকার মাঝি হতে চান সৈয়দ মাহতাব হাবিব মিল্টন। মিল্টন উপজেলার যদনন্দী ইউনয়নের বড়খারদিয়া গ্রামের বীর-মুক্তিযোদ্ধা সৈয়দ ইসহাক হোসেন (চুন্নু) মীরের সুযোগ্য পুত্র, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী তরুন আওয়ামীলীগ নেতা। তিনি উপজেলার বিভিন্ন জায়গায় ব্যানার, ফেস্টুন, লিফলেট বিতনের মধ্যে দিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। সেই সাথে উপজেলা জুড়ে দোয়াও সমর্থন চেয়ে শুভেচ্ছা ও গণসংযোগ করতে দেখা গেছে এই প্র্থর্াী কে। সৈয়দ মাহতাব হাবিব মিল্টন বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার আদর্শকে ধারন করি। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশ ব্যাপি যে উন্নয়ন কর্মকান্ড শরু করেছেন তা বিশ্বে রোল মডেল হিসাবে পরিচিতি পাচ্ছে। বিশেষ করে সালথা- নগরকান্দার উন্নয়নের রুপকার সৈয়দা সাজেদা চৌধুরী (এমপি) ফরিদপুর-২ আসনে তার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন ও প্রধানমন্ত্রীর ভবিষ্যত উন্নয়নের অগ্রযাত্রায় সামিল হতে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছেন। সেই অগ্রযাত্রায় আমিও অংশিদার হতে চাই। আমি সালথা উপজেলার সাধারন মানুষের জন্য কিছু করতে চাই। আর সেই কারনে আমার নির্বাচনে আসা। তিনি আরও বলেন, দলীয় নেতাকর্মী ও সাধারন মানুষের সাড়া পেয়েই আমি প্রচার প্রচারনায় নেমেছি। সবদিক দিয়ে বিবেচনায় আমি উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। যদি দল আমাকে মনোনয়ন দেয় তাহলে বিজয়ী হয়ে এলাকার উন্নয়ন ও জনগনের পাশে থেকে আজীবন কাজ করে যাবো।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফরিদপুর বিভাগের সর্বশেষ
ফরিদপুর বিভাগের আলোচিত
ওপরে