২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

একমঞ্চে শাকিব-অপু

 অনলাইন ডেস্ক সমকাল নিউজ ২৪

বিচ্ছেদের পর একসঙ্গে দেখা যায়নি বাংলা চলচ্চিত্রে জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসকে।তারা একসঙ্গে ছবি করা তো দূরের কথা মুখ দেখাদেখিও বন্ধ। যাও দু একবার সামনা সামনি হয়েছেন তাও আবার সন্তাস আব্রাম খান জয়ের জন্য।

জয়ের স্কুলে ভর্তির দিন দুজনের দেখা হয়।আবার কলকাতায় শাকিব শুটিং করতে গেলে সেখানে অপু বিশ্বাস গেলে কাকতালীয়ভাবে তাদের মধ্যে দেখা হয়ে যায়।এভাবে দুএকবার তাদের মধ্যে দেখা হলেও একমঞ্চে দেখা যায়নি সাবেক এই দম্পতিকে।

তবে এবার দুই জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীকে দেখা যায় এক মঞ্চে।সম্মাননা নিতে একই অনুষ্ঠানে আসেন তারা। শুক্রবার রাতে আগারগাঁওয়ের ফিল্ম আর্কাইভ ভবন মিলনায়তনে চলচ্চিত্রে বিশেষ ভূমিকা রাখায় তাদের সম্মাননা জানায় বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘সত্তা’র সুবাদে সেরা অভিনেতা হিসেবে পুরস্কার পান শাকিব খান।

আর একই বছর মুক্তিপ্রাপ্ত ‘রাজনীতি’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান অপু বিশ্বাস। তারা দু’জনেই তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও গুণী অভিনেতা আলমগীরের হাত থেকে এই সম্মাননা গ্রহণ করেন।

উল্লেখ্য, ২০০৮ সালে সংসার পাতেন বাংলা ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের সন্তান আব্রাম খান জয়ের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর।আব্রামের জন্মের মাস ছয়েক পর তাদের বিয়ের বিষয়টি জানাজানি হয়।বহু নাটকীয়তার পর ২০১৮ সালের মার্চে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে