১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে চিকিৎসকের দেওয়া ভূল ওষুধ খেয়ে গর্ভের... যৌতুক দাবী করায় বরকে ন্যাড়া করে ফেরত পাঠালো কনে পক্ষ খুলনা সার্কিট হাউসে মতবিনিময় সভায় নিমন্ত্রন পেলেন... লাইভে কুরআন ছিড়ে টয়লেটে নিক্ষেপ সেফুদার, ফাঁসি দাবী বরগুনায় মানবিক সহায়তা’১৯ প্রকল্পের শিক্ষণ কর্মশালা...

এক ওয়েব সিরিজে অভিনয় করে ৯০ কোটি রুপি পারিশ্রমিক অক্ষয়ের!

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
এক ওয়েব সিরিজে অভিনয় করে ৯০ কোটি রুপি পারিশ্রমিক অক্ষয়ের!

সম্প্রতি ‘দা এন্ড’ নামের একটি ওয়েব সিরিজ়ের প্রোমোশনের জন্য গায়ে আগুন লাগিয়ে ব়্যাম্পে হেঁটে সকলকে চমকে দিয়েছিলেন অক্ষয় কুমার। তবে জানেন কী, ওয়েব সিরিজটি করতে অক্ষয় পারশ্রমিক নিচ্ছেন অক্ষয়? এই একটি ওয়েব সিরিজে অভিনয়ের জন্য ৯০ কোটি রুপি হাকাচ্ছেন এই অভিনেতা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, বলিউডের ‘খিলাড়ি’ তার ওয়েব অভিষেক ‘দা এন্ড’-র জন্য ৯০ কোটি টাকা পারশ্রমিক নিচ্ছেন। এদিকে বলিউডের প্রোজেক্টের সঙ্গে যাতে ‘দা এন্ড’-র ডেটের সমস্যা না হয়, তাই অক্ষয় প্রায় একমাস শুধুমাত্র ওয়েব সিরিজটির প্রথম সিজনের শুটিং করবেন। জানা যাচ্ছে, ২০২১ পর্যন্ত মোট তিনটা সিজনে আসবে এই সিরিজটি।

অক্ষয় কুমারের ‘কেশরী’ মুক্তি পাওয়ার পর থেকেই বক্স অফিসে রাজত্ব করছে। যে ভাবে ছবিটি এগোচ্ছে, তাতে অনেকের রেকর্ড ভাঙতে পারে বলে মনে করছে অনেকেই। এখনও পর্যন্ত প্রথম দুদিনে ছবিটি প্রায় ৩৮ কোটি টাকার ব্যবসা করেছে।

১৮৯৭ সালে দশ হাজার আফগানের বিরুদ্ধে নিজেদের অধিকারের জন্য লড়াই করেছিল একুশ জন শিখের একটি দল। সেই ঘটনার উপর ভিত্তি করেই অনুরাগ সিং বানিয়েছেন এই ছবিটি। অক্ষয়ের পাশাপাশি ছবিতে অভিনয় করেছেন পরিনীতি চোপড়াও।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে