২০শে জানুয়ারি, ২০১৯ ইং ৭ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাবা ভালো আছেন, কেউ অপপ্রচার চালাবেন না: কাজী মারুফ জেনে নিন বিপিএলের কোন দলের মালিক কে। জেনে নিন নতুন মন্ত্রীদের কার শিক্ষার দৌড় কতদূর চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন শেখ... বাদ নয়, নিজেই মন্ত্রিত্ব নেননি নাহিদ!

এক সঙ্গে ৩ মেডিকেলের উপাচার্য তিনি

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, এক সঙ্গে তিন মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য তিনি। তিনি একাধারে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ), চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় ও সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে গত ১১ ডিসেম্বর পৃথক দু’টি আদেশে ডা. কনক কান্তি বড়ুয়াকে অতিরিক্ত দায়িত্ব প্রদানের আদেশ জারি হয়।

 

জানা গেছে, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. ইসমাইল খান মালয়েশিয়ার সেলাঙ্গরে অবস্থিত সাইবারজায়া ইউনিভার্সিটি কলেজ অব মেডিকেল সায়েন্সে (সিইউসিএমএস) অনুষ্ঠিতব্য সমাবর্তন অনুষ্ঠানে ভিজিটিং প্রফেসর হিসেবে স্বীকৃতিপত্র গ্রহণের জন্য ১৪ ডিসেম্বর থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত মোট চারদিন বিদেশ ভ্রমণকালে তার অনুপস্থিতিতে অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়াকে উপাচার্য হিসেবে দায়িত্ব পালনের নির্দেশনা জারি হয়।

 

অপরদিকে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মাসুম হাবিব ভারতের গুজরাটের আহমেদাবাদে ‘দ্য ওয়ার্ল্ড আর্য়ুবেদি ফাউন্ডেশন’ কর্তৃক অনুষ্ঠিতব্য ‘সেভেনথ ইন্টারন্যাশনাল ডেলিগেটস অ্যাসেম্বলি অ্যান্ড দ্য এইটথ ওয়ার্ল্ড আর্য়ুবেদি কংগ্রেস অ্যান্ড আরোগ্য ২০১৮’ অনুষ্ঠানে ডেলিগেট হিসেবে অংশগ্রহনের জন্য গত ১৩ ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত ছয়দিন অনুপস্থিত থাকবেন। তার পরিবর্তে বিএসএমএমইউ উপাচার্যকে উপাচার্যের দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে