২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে... বরগুনায় ৬ষ্ট শ্রেনীর মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ...

এখনো প্রতীক পাননি হিরো আলম

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪

এ সময়ের আলোচিত অভিনেতা হিরো আলম হাইকোর্টের আদেশে প্রার্থিতা ফিরে পেলেও নির্বাচনী প্রতীক বরাদ্দ পাননি। তিনি বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র এ প্রার্থী হয়ে একদাশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন। তবে প্রতীক না পাওয়ার কারণে এখনও ভোটের প্রচারও শুরু করতে পারছেন না তিনি।

 

এর আগে হিরো আলম বুধবার সকালে বগুড়ায় হাইকোর্টের আদেশের কপি রিটার্নিং কর্মকর্তার কাছে দাখিল করেন। এরপর তিনি ‘সিংহ প্রতীক’ চাইলে তাতে কোনও আপত্তি করেননি রিটার্নিং কর্মকর্তা।

 

তবে হাইকোর্টের আদেশের কপিটি যাচাইয়ের কথা বলে বুধবার সন্ধ্যা পর্যন্ত তাকে প্রতীক বরাদ্দ দেয়নি রিটার্নিং কর্মকর্তা।

 

এ প্রসঙ্গে বগুড়া সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহবুব আলম শাহ বলেন, আশরাফুল আলম (হিরো আলমের প্রকৃত নাম) আদালতের দেয়া যে আদেশের কপি দাখিল করেছেন নির্বাচন কমিশনে পাঠানো হয়েছে। যাচাই-বাচাই শেষে তাকে প্রতীক দেওয়া হবে। কমিশন এখন যে নির্দেশনা দেবে, সেই অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।

 

এদিকে এ প্রসঙ্গে হিরো আলম তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, যত প্রতিবন্ধকতাই আসুক না কেন, আমি নির্বাচনে লড়বই। আমি এর শেষ দেখে ছাড়ব। বৃহস্পতিবার প্রতীক পাব বলে আশা করছি। প্রতীক পাওয়ামাত্রই ভোটের প্রচারে মাঠে নামব।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে