১৬ই জুলাই, ২০১৯ ইং ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রিফাত শরিফ হত্যা মামলায় প্রধান সাক্ষী পুলিশ হেফাজতে ফরিদগঞ্জের কাঁশারা ছিদ্দিকিয়া দাখিল মাদরাসাটির ভবন না... বন্যার্তদের পাশে ত্রাণ নিয়ে পাশে দাড়ালেন ছাত্রলীগ নেতা... নওগাঁয় সনাতন সম্প্রদায়ের জ্ঞাতিভোজ অনুষ্ঠান বন্ধ... বগুড়ায় হু হু করে বাড়ছে যমুনার পানি

এজলাসে হিরো আলমের স্ত্রী ও শ্বশুরকে ভৎসনা করে যা বললেন বিচারক

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
এজলাসে হিরো আলমের স্ত্রী ও শ্বশুরকে ভৎসনা করে যা বললেন বিচারক

স্ত্রীর দায়ের করা মামলায় কারাবন্দি আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলমের জামিন চাওয়ায় তার স্ত্রী ও শ্বশুরকে ভৎর্সনা করেছে আদালত। হিরো আলমের বিরুদ্ধে দায়ের করা মামলার আপসনামা আদালতে দাখিল করে জামিন আবেদন করলে সোমবার (২৫ মার্চ) বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার এই ভৎর্সনা করেন।
পরে জামিন আবেদন নাকচ করে আগামী ১৮ এপ্রিল হিরো আলমকে আদালতে হাজির করার নির্দেশ দেন বিচারক। ওই দিন হিরো আলমের উপস্থিতিতে তার জামিন শুনানি হবে মর্মে আদেশ দেন তিনি।

হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন বলেন, মামলার বাদী হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম আসামি পক্ষের সাথে মীমাংসা করে মামলা চালাবেন না, এই মর্মে এফিডেভিট আদালতে দাখিল করেন। বাদীর এই আপসনামার ভিত্তিতে সোমবার হিরো আলমের জামিন আবেদন করা হয়। জামিন আবেদন শুনানিকালে মামলার বাদী হিরো আলমের শ্বশুর, তার স্ত্রী সুমি বেগম এবং হিরো আলমের দুই সন্তান উপস্থিত ছিলেন।

আদালত সূত্র জানায়, জামিন আবেদন শুনানিকালে বিচারক মামলার বাদী হিরো আলমের শ্বশুর এবং স্ত্রীর বক্তব্য শুনে দু’জনেকই ভৎর্সনা করেন। হিরো আলম দ্বিতীয় বিয়ে করার কারণে স্ত্রীকে মারধর করে, এমন বক্তব্যের স্বপক্ষে মামলার বাদী কোনো প্রমাণ দেখাতে না পারায় আদালত দুজনকেই ভৎর্সনা করেন। পরে হিরো আলমের জামিন না-মঞ্জুর করে আগামী ১৮ এপ্রিল জামিন আবেদন শুনানির দিন ধার্য করেন। ওই দিন হিরো আলমকে আদালতে হাজির করার পাশাপাশি তার স্ত্রী সুমি বেগম ও শ্বশুর সাইফুল ইসলামকে আদালতে উপস্থিত থাকতে বলা হয়।

উল্লেখ্য, যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর ও নির্যাতনের অভিযোগে হিরো আলমের শ্বশুর গত ৬ মার্চ বগুড়া সদর থানায় তার বিরুদ্ধে মামলা করেন। ওই রাতেই পুলিশ হিরো আলমকে গ্রেফতার করে এবং পরদিন আদালতে হাজির করে পুলিশ। আদালত জামিন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়ায় গত ৭ মার্চ থেকে হিরো আলম কারাগারে রয়েছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে