১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেনীর ভূইয়া ট্রান্সপোর্ট যেন মোহাম্মদ আলীর ” আলাদীনের... গো’লাগু’লিতে আসামি নি’হত বগুড়ায় টাকাসহ চার ছিনতাইকারী গ্রে’ফতার ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড কালচারাল এক্সপো... চাঁদপুরে পুলিশ জেলে সংঘর্ষ আহত-৬, রাবার বু’লেট নিক্ষেপ,...

এডভোকেট মাহবুব আলী প্রতিমন্ত্রী হওয়ায় চুনারুঘাটে শোকরানা দোয়া ।।

 এম এস জলিানী আখনজী চুনারুঘাট (হবগিঞ্জ) প্রতিনিধি সমকালনিউজ২৪

হবিগঞ্জ-৪ চুনারুঘাট মাধবপুর আসনের সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী হওয়ায় সোমবার সন্ধায় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শোকরানা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

এতে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও সহ-সভাপতি আব্দুর রশিদ চেয়ারম্যান, সদস্য সচিব ও যুগ্ন সম্পাদক আনোয়ার আলী, সহ সভাপতি মদরিছ মিয়া মহালদার, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ আলী মাষ্টার, সজল দাশ, দপ্তর বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, ধর্ম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মাষ্টার, গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হুমায়ূন কবির খান চেয়ারম্যান, সম্পাদক আব্দুল মালেক, আহমদাবাদ ইউনিয়ন সেক্রেটারি প্রফেসর আবু নাসের, দেওরগাছ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহরম আলী, সেক্রেটারি সত্যেন্দ্র দেব, পাইকপাড়া ইউনিয়ন সভাপতি ময়না মিয়া তালুকদার, সেক্রেটারি মোতাহার হোসেন তালুকদার কদ্দুছ, শানখলা ইউনিয়ন সভাপতি শফিক মিয়া তরফদার, সেক্রেটারি আবুল কালাম এখলাছ চৌধূরী, উবাহাটা ইউনিয়ন সভাপতি হাজী আকবর আলী, সেক্রেটারি প্রফেসর আব্দুর রউফ, সাটিয়াজুরী ইউনিয়ন সভাপতি ডা. হাবিবুর রহমান, সেক্রেটারি ফরিদ মিয়া, রানীগাও ইউনিয়ন সভাপতি আব্দুল জলিল, মিরাশী ইউনিয়ন সেক্রেটারি আঃ সামাদ মাষ্টার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম বাহার, দেওয়ান লুৎফুর রহমান, গিয়াস উদ্দিন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভার নৌকার ক্ডাারী সাইফুল আলম রুবেল, যুবলীগের সাংগঠনিক সম্পাদক রায়হান শামীম, উপজেলা শ্রমিকলীগের সভাপতি খালেদ তরফদার. সেক্রেটারি আব্দুল কাদির সুমন, জেলা শ্রমিকলীগ নেতা মিজানুর রহমান সেলিম, উপজেলা কৃষকলীগের সভাপতি শাহজাহান চৌধুরী, সেক্রেটারি মুজিবুর রহমান, উপজেলা তাতী লীগের সভাপতি কবির খন্দকার, সেক্রেটারি মিজানুর রহমান, তাতীলীগের আক্কাছ আলী মন্ডল, ছাত্রলীগের আহবায়ক সোহেল আরমান, যুগ্ন আহবায়ক ইফতেখারুল আলম রিপন, সাইদুর আলমগীরসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা মতিউর রহমান হেলালী।

 

এদিকে এডভোকেট মাহবুব আলী মন্ত্রী হওয়ায় এলাকার মানুষ আনন্দে ভাসছে। ফেসবুকসহ নানা যোগাযোগ মাধ্যমে অভিনন্দন ও শুভেচ্ছার পাশাপাশি উপজেলা সদরে মিষ্টি বিতরণ করা হয়েছে। এতে নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষও খুশি।

 

সভায় আওয়ামীলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফ হোসেন এর মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং তার জন্য মিলাদ ও দোয়া করা হয়।

 

সভায় দেশনেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মতিউর রহমান হেলালী।

 

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
হবিগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে