২২শে আগস্ট, ২০১৯ ইং ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আখাউড়ায় ট্রেনে ছি’নতাই কালে তিন মহিলা ছি’নতাইকারী... স্পেনে বালাগঞ্জ সমাজ কল্যাণ সংস্থা’র ঈদ পুনর্মিল’নী... স্বাধীনতার নিপুণ রূপকার স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু... রিফাত শরিফ হ’ত্যা মামলায় মি’ন্নিসহ ১৪ আসামীর আদালতে... বৃষ্টি এলেই বাজে ছুটির ঘন্টা !

এপ্রিলে লঞ্চ Realme 3 Pro ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে ফোন, জানুন সম্ভাব্য দাম

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
এপ্রিলে লঞ্চ Realme 3 Pro ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে ফোন, জানুন সম্ভাব্য দাম

অপো-র সাব ব্র্যান্ড রিয়েলমি এই মাসেই ভারতে Realme 3 লঞ্চ করেছিল।যার দাম মাত্র ৮৯৯৯ টাকা।এই ফোনটি শাওমির Redmi Note 7 কে যথেষ্ট চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছে।এবার শাওমির আর একটি বাজেট ফোন, Redmi Note 7 Pro কে টেক্কা দিতে রিয়েলমি আনছে Realme 3 Pro। ভারতে কোম্পানির সিইও,মাধব শেঠ কয়েকদিন আগে এই বিষয়ে তার টুইটারে একটি পোস্ট করেছিল।জানা গেছে এপ্রিলে লঞ্চ হবে এই ফোনে Redmi Note 7 Pro এর মতো ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হবে। আসুন জেনে নেই এই ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন।

Realme 3 Pro সম্ভাব্য স্পেসিফিকেশন :

এই ফোনে ওয়াটারড্রপ নচের সাথে ৬.৩ ইঞ্চি এইচডি প্লাস দেওয়া হতে পারে, যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এই ফোনে ২ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর থাকতে পারে।র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে ৪/৬ জিবি র‌্যাম ও ৬৪/১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে।এছাড়াও ফোনটির অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ্যান্ড্রয়েড ৯ পাই।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ৪৮ + ৫ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে। এছাড়াও ফোনটিতে ৪০০০ এমএএইচ ব্যাটারি থাকার খুব সম্ভাবনা।

Realme 3 Pro সম্ভাব্য দাম :

যেহেতু এই ফোনটি Redmi Note 7 Pro কে টেক্কা দিতে লঞ্চ করা হবে ,সেহেতু অনুমান করা যায় Realme 3 Pro এর দাম শুরু হবে প্রায় ১৪০০০ টাকা থেকে।

Realme 3 স্পেসিফিকেশন :

এই ফোনে গরিলা গ্লাসের সুরক্ষার সাথে ৬.২ ইঞ্চি নচ ডিসপ্লে দেওয়া হয়েছে।প্রসেসর,র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে আপনি পাবেন মিডিয়াটেক Helio P70 প্রসেসর,৩ ও ৪ জিবি র‌্যাম এবং ৩২ ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের সাথে ColorOS 6.0 অপারেটিং সিস্টেমে চলে।

৪২৩০ এমএএইচ ব্যাটারির সাথে আসা এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রথমটি ১৩ মেগাপিক্সেলের (এফ/১.৩ অ্যাপারচার) এবং দ্বিতীয়টি ২ মেগাপিক্সেলের।রিয়ার ক্যামেরার সাথে ৫পি লেন্স,নাইটস্ক্যাপ,হাইব্রিড এচডিআর,ক্রোমা বুস্ট,পোর্ট্রেট মোড ইত্যাদি ফিচার আছে। আবার সেলফির জন্য দেওয়া হয়েছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।ফ্রন্ট ক্যামেরার সাথে এআই বেয়াউটিফিকেশন, এইচডিআর এবং এআই ফেসিয়াল আনলক-র মতো ফিচার ও আছে।

অন্যান্য ফিচারের কথা বললে এই ফোনে পাবেন ব্লুটুথ ৪.২,ডুয়াল ন্যানো সিম কার্ড,ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ডুয়াল ভোল্টই।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে