২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ইলিশ নিধন অ’পরাধে তিন জেলেকে কা’রাদ’ন্ড বগুড়ায় সাংবাদিক পীর হাবিবের বি’রুদ্ধে অপপ্রচারের... আখাউড়ায় কমিউনিটি পুলিশিং সভা ও মা’দক বি’রোধী সমাবেশ... বানারীপাড়ার মেয়ে মৃত্তিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র... জৈন্তাপুরে মা’দক ব্যবসায়ীদের হা’মলায় ৬ পুলিশ...

এপ্রিলে লঞ্চ Realme 3 Pro ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে ফোন, জানুন সম্ভাব্য দাম

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
এপ্রিলে লঞ্চ Realme 3 Pro ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে ফোন, জানুন সম্ভাব্য দাম

অপো-র সাব ব্র্যান্ড রিয়েলমি এই মাসেই ভারতে Realme 3 লঞ্চ করেছিল।যার দাম মাত্র ৮৯৯৯ টাকা।এই ফোনটি শাওমির Redmi Note 7 কে যথেষ্ট চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছে।এবার শাওমির আর একটি বাজেট ফোন, Redmi Note 7 Pro কে টেক্কা দিতে রিয়েলমি আনছে Realme 3 Pro। ভারতে কোম্পানির সিইও,মাধব শেঠ কয়েকদিন আগে এই বিষয়ে তার টুইটারে একটি পোস্ট করেছিল।জানা গেছে এপ্রিলে লঞ্চ হবে এই ফোনে Redmi Note 7 Pro এর মতো ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হবে। আসুন জেনে নেই এই ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন।

Realme 3 Pro সম্ভাব্য স্পেসিফিকেশন :

এই ফোনে ওয়াটারড্রপ নচের সাথে ৬.৩ ইঞ্চি এইচডি প্লাস দেওয়া হতে পারে, যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এই ফোনে ২ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর থাকতে পারে।র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে ৪/৬ জিবি র‌্যাম ও ৬৪/১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে।এছাড়াও ফোনটির অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ্যান্ড্রয়েড ৯ পাই।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ৪৮ + ৫ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে। এছাড়াও ফোনটিতে ৪০০০ এমএএইচ ব্যাটারি থাকার খুব সম্ভাবনা।

Realme 3 Pro সম্ভাব্য দাম :

যেহেতু এই ফোনটি Redmi Note 7 Pro কে টেক্কা দিতে লঞ্চ করা হবে ,সেহেতু অনুমান করা যায় Realme 3 Pro এর দাম শুরু হবে প্রায় ১৪০০০ টাকা থেকে।

Realme 3 স্পেসিফিকেশন :

এই ফোনে গরিলা গ্লাসের সুরক্ষার সাথে ৬.২ ইঞ্চি নচ ডিসপ্লে দেওয়া হয়েছে।প্রসেসর,র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে আপনি পাবেন মিডিয়াটেক Helio P70 প্রসেসর,৩ ও ৪ জিবি র‌্যাম এবং ৩২ ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের সাথে ColorOS 6.0 অপারেটিং সিস্টেমে চলে।

৪২৩০ এমএএইচ ব্যাটারির সাথে আসা এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রথমটি ১৩ মেগাপিক্সেলের (এফ/১.৩ অ্যাপারচার) এবং দ্বিতীয়টি ২ মেগাপিক্সেলের।রিয়ার ক্যামেরার সাথে ৫পি লেন্স,নাইটস্ক্যাপ,হাইব্রিড এচডিআর,ক্রোমা বুস্ট,পোর্ট্রেট মোড ইত্যাদি ফিচার আছে। আবার সেলফির জন্য দেওয়া হয়েছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।ফ্রন্ট ক্যামেরার সাথে এআই বেয়াউটিফিকেশন, এইচডিআর এবং এআই ফেসিয়াল আনলক-র মতো ফিচার ও আছে।

অন্যান্য ফিচারের কথা বললে এই ফোনে পাবেন ব্লুটুথ ৪.২,ডুয়াল ন্যানো সিম কার্ড,ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ডুয়াল ভোল্টই।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে