২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের... মেলার মধ্য দিয়ে চাঁদপুর আরো উন্নয়নের ধারাবাহিকতায়... নোয়াখালীতে এতিম বিলকিছের বিয়ে দিলো পুনাক বরগুনার দুই টি ইটভাটাকে ৪০ লাখ টাকা জরিমানা

এফডিসিতে টেলি সামাদের জানাজা সম্পন্ন, মরদেহ যাচ্ছে মুন্সিগঞ্জে

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
এফডিসিতে টেলি সামাদের জানাজা সম্পন্ন, মরদেহ যাচ্ছে মুন্সিগঞ্জে

দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন বাংলা চলচ্চিত্রের শক্তিমান কৌতুক অভিনেতা টেলি সামাদ। রবিবার (০৭ এপ্রিল) সকাল ১১ টায় টেলি সামাদের মরদেহ নেওয়া হয় চলচ্চিত্রের প্রাণকেন্দ্র বিএফডিসিতে (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন)। এরপর দুপুর সাড়ে ১২ টায় এফডিসির জহির রায়হান ভিআইপি প্রজেকশনের সামনে তার জানাজা অনুষ্ঠিত হয়।

টেলি সামাদকে শেষবারের মতো দেখতে ও জানাজা নামাজে অংশ নিতে এফডিসিতে আসেন- তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, তথ্যসচিব আব্দুল মালেক, সংসদ সদস্য ও চিত্রনায়ক আকবর পাঠান ফারুক, আলমগীর, জায়েদ খান, চিত্রপরিচালক মুশফিকুর রহমান গুলজার, অভিনেতা অমিত হাসান, সম্রাট, আলীরাজ, চিত্রনায়িকা অঞ্জনা, নাসরিন, সঙ্গীতশিল্পী ফকির আলমগীরসহ আরও অনেকে।

তবে এফডিসিতে বর্ষীয়ান কৌতুক অভিনেতা টেলি সামাদের জানাজায় চোখে পড়েনি এ প্রজন্মের কোনো নায়ক-নায়িকা, কিংবা চলচ্চিত্র নির্মাতাদের।

তথ্য মন্ত্রণালয়, বিএফডিসি, প্রযোজক সমিতি, শিল্পী সমিতিসহ ও বেশ কয়েকটি সংগঠনের পক্ষ থেকে টেলি সামাদের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

জানাজা শেষে তার মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে মুন্সিগঞ্জে, তার নিজ গ্রাম নয়াগাঁওতে। সেখানে পারিবারিক কবরস্থানে তাকে চিরশায়িত করা হবে।

এর আগে শনিবার (০৬ এপ্রিল) বাদ মাগরিব ধানমন্ডির তাকওয়া মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বাদ এশা পশ্চিম রাজারবাজার মসজিদ এবং রাত সাড়ে ১০টায় মগবাজারের দিলু রোডে টেলি সামাদের তৃতীয় জানাজা হয়।

শনিবার (০৬ এপ্রিল) দুপুর দেড়টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে বর্ষীয়ান এই অভিনেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন টেলি সামাদ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে