২৪শে জানুয়ারি, ২০২০ ইং ১১ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
অনার্স প্রথম বর্ষের ছাত্রী সেতু রানী রায়ের ঝু’লন্ত... মুজিববর্ষ উপলক্ষে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে বিশেষ ... শীতার্ত মানুষের পাশে আলহাজ্ব আজিজুর রহমান ফাউন্ডেশন বসন্তের আগমনী বার্তা নিয়ে গাছে গাছে রঙীন ফুলের পসরা বগুড়ায় ৩দিন ব্যাপী ঘোড়া দৌড় প্রতিযোগিতা ও মেলার উদ্বোধন

এবার জিমে ভাইরাল সাকিব-কন্যা আলাইনা

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪

মাকে নিয়ে পবিত্র হজব্রত পালন করে গতরাতেই দেশে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এরই মাঝে আজ (বৃহস্পতিবার) দুপুর ১টার দিকে ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে একটি ভিডিও আপলোড করেন সাকিব। যেখানে দেখা যায়, জিমে নিজের ফিটনেস নিয়ে কাজ করছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

তবে ভিডিওর সঙ্গে কোন ক্যাপশন লিখে দেননি সাকিব। যার ফলে এ ভিডিও দেখে সবার মনে প্রশ্ন জাগে হজের সময় মাথা মুণ্ডন করে ফেলেছিলেন সাকিব। তাহলে রাতারাতি মাথায় চুল গাজালো কীভাবে? পরক্ষণেই ভুল ভাঙে সবার। কারণ ভিডিওটি আজকের নয়, আগের করা।

তবে সাকিবের জিমে ফিটনেস ট্রেনিংয়ের এ ভিডিওর আসল আকর্ষণ ছিল অন্য জায়গায়। সেটা হলো- ভিডিওতে দেখা যায়, সাকিব যখন দুই হাতে ডাম্বেল নিয়ে ট্রেনিং করছেন, তখন তার পেছনে বাচ্চাদের ডাম্বেল হাতে প্রস্তুত কন্যা আলায়না হাসান অব্রিও।

বাবার সঙ্গে জিমে চলে এসেছেন ছোট্ট মেয়েও। শুধু এসেই ক্ষান্ত হয়নি আলায়না। বাবার মতো করে হাতে ডাম্বেল নিয়ে রীতিমতো অনুকরণ করতে শুরু করে সে। যেন আলায়না নিজেও জিমে এসেছে ফিটনেস ট্রেনিংয়ের জন্য। বাবা-মেয়ের জিম করার এ ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

জেমিমা রহমান নামের এক ভক্ত লিখেছেন, এভাবে পরিশ্রম করে ৬ কেজি ওজন কমিয়েই নিজেকে বিশ্বকাপের জন্য প্রস্তুত করেছিলেন, আর বিনিময়ে ওয়ার্ল্ডকাপে নিজের সেরা দিয়ে ফ্যান্টাসি পয়েন্টে টপে ছিলেন তিনি। No need DNA Test…যেমন বাপ তেমন বেটি ?

মুহাম্মাদ মুশফিকুর হৃদয় নামের এক সাকিবভক্ত লিখেছেন, আইপিএলে কম সুযোগ পেয়েছেন বসে থাকেন নি, গুরু কে নিয়ে গেছেন ভারতে, বিশ্বকাপে ফিট থাকতে নিজের ওজন কমিয়েছেন, পরিশ্রমের ফল ৬০৬ রান ও ১১ উইকেটের কীর্তি, শুভ কামনা ???

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে