২৪শে জুলাই, ২০১৯ ইং ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দাগনভূঞায় ইয়াকুবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের... নওগাঁয় বিকাশে প্রতারক চক্রের ফাঁদে পড়ে নিঃস্ব আব্দুল... ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রধান শিক্ষক গ্রেফতার আমতলীতে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন আত্রাইয়ে ৪ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

এবার নতুন বিতর্কের জন্ম দিল বিপিএল

 খেলাধুলা ডেস্কঃ সমকাল নিউজ ২৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের শুরু থেকেই চলছে নানান সমালোচনা। এমনিতে আগের আসরেও ছিল নানান অভিযোগ। কিন্তু এবার তার সমাধান দেওয়ার কথা বলেছিল বিপিএল কর্তৃপক্ষ। কিন্তু উল্টো বিভিন্ন কারণে হাসির খোরাকে পরিণত হয়েছে এবারের আসর।

 

এবার এই তালিকায় যোগ হলো বিদ্যুৎ বিভ্রাট। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিলেট সিক্সার্স আর রাজশাহী কিংসের খেলা চলছে। এরই মধ্যে আনুমানিক বিকেল ৪টা ২২ মিনিট থেকে ৫টা ৫ মিনিট পর্যন্ত চলেছে বিদ্যুৎ বিভ্রাট। প্রায় ৪৩ মিনিট স্টেডিয়ামপাড়ায় বিদ্যুৎ ছিল না। যার ফলে বন্ধ ছিল অফিসিয়াল ইলেকট্রনিক স্কোরবোর্ডও।

 

শুধু স্কোরবোর্ডই নয়, প্রেসবক্সে বিকল্প ব্যবস্থায় বিদ্যুতের ব্যবস্থা করা হলেও সেখানে টেলিভিশন সম্প্রচার বন্ধ ছিল। ফলে গণমাধ্যমকর্মীরা ওই সময়টায় টিভিতে খেলা দেখতে পারেননি। এমনকি বিদ্যুৎ ঘাটতিতে নেট সমস্যায় মডেমও ব্যবহার করা সম্ভব হয়নি।

 

যেহেতু ইলেকট্রনিক স্কোরবোর্ড এবং প্রেসবক্সেও টেলিভিশন সম্প্রচার বন্ধ ছিল, তাই ধরেই নেয়া যায় থার্ড আম্পায়ারের রুমেও টিভি চালু রাখা যায়নি। এক্ষেত্রে জরুরী কোনো আউটের কল থাকলে কিভাবে সেটা সামলানো হতো?

 

বিষয়টি নিয়ে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের প্রশাসন ব্যবস্থাপনা কমিটির সঙ্গে যোগাযোগ করা হলে এক কর্মকর্তা বলেন, ‘স্টেডিয়াম ও তার আশপাশের এলাকায় ৪টা ২০ মিনিটের পর থেকেই বিদ্যুৎ চলে গেছে। তবে আমরা বিকল্প জেনারেটরের ব্যবস্থায় ভিআইপি, দুই দলের ড্রেসিংরুম, গ্র্যান্ডস্ট্যান্ড, মিডিয়া সেন্টার, প্রেসবক্সসহ জরুরী দরকারের জায়গাগুলো সচল রেখেছি।’

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে