১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আদমদীঘিতে রাতে দোকান খোলা রাখায় ৯ দোকানে জরিমানা ৭টির... রাজশাহীতে খাদ্য বাজারে নৈরাজ্য দেখার কেউ নেই’প্রশাসন... পাইকগাছার সোলাদানা ইউনিয়নে মরা কুচিয়া নদীর উপর... দুর্গাপুরে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার সিলেট ওসমানী বিমানবন্দরে পাখির ধাক্কায় বিমান নষ্ট

এবার পুষ্পা ও বাহুবলীকেও পেছনে ফেলবে ২৫ আগস্ট মুক্তিপ্রাপ্ত এই সিনেমা

  সমকালনিউজ২৪

‘লাইগার’ ছবিটি মুম্বাইয়ের বস্তি থেকে একজন ‘চা-ওয়ালার’ গল্প নিয়ে, যে পেশাদার বক্সিং চ্যাম্পিয়নশিপে যোগ দিতে মার্কিন যুক্তরাষ্ট্রে যায়। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। ট্রেলার দেখে মুগ্ধ নেটিজেনরা।

‘লাইগার’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে দক্ষিণের তারকা বিজয় দেবেরকোন্ডার। ছবিতে বিজয়ের নায়িকা অনন্যা পান্ডে। পরিচালনা করেছেন পরিচালক পুরী জগন্নাথ। বৃহস্পতিবার (২১ জুলাই) মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। ছবিতে একজন কিক বক্সারের ভূমিকায় অভিনয় করেছেন বিজয় দেবেরাকোন্ডা। ২ মিনিট ২ সেকেন্ডের ট্রেলারে বক্সিং রিংয়ে একাধিক লড়াইয়ের দৃশ্য দেখানো হয়েছে।

ট্রেলারটি প্রকাশ পাওয়ার পর সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। নেটিজেনদের অনেকেই মনে করছেন, এই ছবি ভেঙে দিতে পারে ‘পুষ্পা’, ‘বাহুবলী’র রেকর্ড।

এই ছবিতে অভিনয় করেছেন কিংবদন্তি বক্সার মাইক টাইসন। একটি অতিথি চরিত্রে দেখা যাবে তাকে। বিজয়ের মায়ের চরিত্রে রয়েছেন রম্যা কৃষ্ণান।

হিন্দি, তেলুগু তামিল, কন্নড়, মালায়ালাম, এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে ‘লাইগার’। এই ছবিতে বিজয়, অনন্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাহুবলী খ্যাত রাম্যা কৃষ্ণান এবং রনিত রায়। ধর্মা প্রোডাকশনের এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ২৫ আগস্ট।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে