২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শাহমীরপুর ফাঁড়ির অভিযানে ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী... “কয়েক ঘন্টায় প্রায় ৮ হাজার কেজি ডিম সংগ্রহ” হালদা... সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে বেনাপোল পোর্ট... ফেসবুকের কাছে ১৯৫টি অ্যাকাউন্টের তথ্য চেয়েছে সরকার সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে

এবার মমের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার বিজয়ী হয়েছিলেন জাকিয়া বারী মম। তারপর থেকে অভিনয় করেছেন অসংখ্য নাটক ও চলচ্চিত্রে। ২০১৮ সালে পার করে এসেছেন অভিনয়জীবনের এক যুগ। দারুণ জনপ্রিয়তা পাওয়া এ অভিনেত্রী এখনো অবশ্য বিয়ের পিঁড়িতে বসেননি। প্রেমের সম্পর্ক নিয়েও অবশ্য কখনো মুখ খুলেননি।

কিন্তু ইদানিং কিছু একটার ইঙ্গিত দিচ্ছেন। তার সর্বশেষ ফেসবুক স্ট্যাটাসে থেকে যার অনেকটা বোঝা যায়। ‘না…না…না…কিচ্ছু পারিনি আমি…পারি নি কিচ্ছু করতে তোমার জন্য…তবুও তুমি আমায় ভালবাসো’ নির্মাতা শিহাব শাহিনকে এমন প্রেমের বাক্য উপহার দিলেন অভিনেত্রী জাকিয়া বারী মম।

এভাবেই স্যোশাল মিডিয়ায় প্রকাশ করলেন নিজের মনের কথা। শুধু তাই নয় সঙ্গে উপহার দিয়েছেন অন্তরঙ্গ মুহূর্তের ছবিও।

                                    মম ও নির্মাতা শিহাব শাহিনের ঘনিষ্ঠ মূহুর্ত

এই নির্মাতা ও অভিনেত্রীর প্রেম ঘনিভূত অনেকদিন ধরেই। তবে দুজনে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ। মিডিয়ায় তাদের প্রেমের কথা গোপন নয়। গুঞ্জন আছে বিয়েও নাকি হয়ে গেছে তাদের। একসঙ্গে এক বাসাতেই থাকেন তারা। এসব নিয়ে বিভিন্ন প্রশ্নের সম্মুখীনও হতে হয়।

কিন্তু ইদানিং আকার-ইঙ্গিতে সম্পর্কের কথা প্রকাশ করতে চাচ্ছেন এ অভিনেত্রী। মমর সঙ্গে যোগাযোগ করা হলে অবশ্য তিনি আগের মতোই নীরব এ বিষয়ে। তার সোজা কথা, সময় হলেই সকলে সবকিছু জানতে পারবেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে