১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

এবার মাশরাফিকে নিয়ে বক্তের গান

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

এবারের বিশ্বকাপে ফেভারিট হিসেবে আছে বাংলাদেশ দল। দেশের সবাই তাকিয়ে আছেন দলীয় অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজার দিকে। খেলার আগে মাশরাফিকে অনুপ্রেরণা দিতে কয়েকজন ভক্ত তৈরি করেছেন তাকে নিয়ে একটি গান।

মাশরাফি শুধু বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়কই নন, তিনি আপামর জনতার কাছে অনুপ্রেরণারও নাম। তাকে নিয়ে সমর্থকদের ভালোবাসা আর শ্রদ্ধাও অশেষ। দল হারুক বা জিতুক মাশরাফি ১৬ কোটি বাংলাদেশির কাছে তিনি নায়ক। এবার তার সংগ্রাম আর ঘুরে দাঁড়ানোর গল্পে নির্মিত হয়েছে একটি গান।

‘বাংলাদেশের অলিতে গলিতে রাস্তার মোড়ে মোড়ে/ লাল সবুজের জার্সিটা তোমার পতাকার মতো ওড়ে’-এমন কথায় গানটির সুরারোপ করেছেন কবীর হোসাইন। কণ্ঠ দিয়েছেন সোহাগ রহমত। শারমিন জাহান অর্পি’র পরিচালনায় নির্মিত গানটির মিউজিক ভিডিও দর্শক শ্রোতাদের জন্য নিয়ে এসেছে ‘দাদাবাংলা ডট কম’।

গানটি প্রসঙ্গে সংশ্লিষ্টরা বলেন, গানের পঙক্তিতে পঙক্তিতে তুলে ধরার চেষ্টা করা হয়েছে প্রিয় অধিনায়কের প্রতি আমাদের এবং বাংলার সর্বস্তরের মানুষের অকৃত্রিম ভালোবাসা, মাশরাফির সংগ্রাম, ঘুরে দাঁড়ানো এবং অনুপ্রেরণার চিত্র। পাশাপাশি মাশরাফির দেশপ্রেমের অনুভূতিকেও স্পর্শ করার চেষ্টা করা হয়েছে গানে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে