১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

এবার রাতে নয়, দিনের বেলায় ভোট ডাকাতি হবে: মেনন

 অনলাইন ডেস্ক। সমকালনিউজ২৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দিনের বেলায় ভোট ডাকাতি হবে বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের অন্যতম শরিক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সভাপতি সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন এমপি।

বুধবার (০৬ মার্চ) দুপুরে বরিশাল নগরীর কালীবাড়ি রোডের এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। রাশেদ খান মেনন ও তার স্ত্রী লুৎফুন্নেসা বিউটি এমপিকে সংবর্ধনা অনুষ্ঠানটির আয়োজন করে জেলা ওয়ার্কার্স পার্টি।

সাবেক সমাজকল্যাণ মন্ত্রী মেনন বলেন, ‘একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নিজ হাতে স্বাক্ষরিত নৌকা প্রতীকের মনোনয়ন দেন, কিন্তু সেই নৌকা প্রতীকের দল (আ.লীগ) নৌকায় ভোট দেন না।

‘যে দল নিজেদের দলের প্রতীকে ভোট দেন না তারা তাদের মা-বাবাকেও বিশ্বাস করেন না।’

মেনন বলেন, ‘আসন্ন উপজেলা নির্বাচনে এবার রাতের বেলায় ভোট হবে না। এবার দিনের বেলায় ভোট ডাকাতি হবে।’

ভোট ডাকাতি প্রতিরোধে কেন্দ্রে কেন্দ্রে অবস্থান নেওয়ার জন্য ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান তিনি।

অনেক স্থানে বিনা ভোটে উপজেলা চেয়ারম্যান প্রার্থীরা বিজয়ী হচ্ছেন উল্লেখ করে এ ধরনের নির্বাচন দেশের জন্য সুখকর নয় বলেও মন্তব্য করেন রাশেদ খান মেনন।

জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংবর্ধিত লুৎফুন্নেসা এমপি, কেন্দ্রীয় ওয়ার্কার্স পার্টির নেতা কমরেড আ. খালেক, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক সাবেক এমপি টিপু সুলতান, স্থানীয় নেতা অধ্যাপক বিশ্বজিৎ বাড়ৈ, টিএম শাহজাহান, অধ্যাপক গোলাম হোসেন, মোজাম্মেল হক ফিরোজ প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে