২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রিফাত হত্যার ঘটনায় মর্মাহত হাইকোর্ট জানতে চান কি... স্বামীর খুনীর সঙ্গে স্ত্রীর ফুল হাতে ছবি ভাইরাল! বরগুনায় রিফাত হত্যা মামলায় গ্রেফতার – ১ কলারোয়া থানা পুলিশের অভিযানে ছয় ব্যক্তি আটক। মনোহরগঞ্জে বসত বাড়িতে সশস্ত্র হামলা ভাঙচুর ও লুটপাট

এবার সাবেক প্রেমিকের কথা ফাঁস করলেন সানাই

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
এবার সাবেক প্রেমিকের কথা ফাঁস করলেন সানাই

২৩ ফেব্রুয়ারি সাবেক এক মন্ত্রীর সাথে বিয়ের বাগদান সম্পন্ন হয়েছে বর্তমান সময়ের আলোচিত-সমালোচিত মডেল অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভার। এ কথা সানাই নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এবার নতুন খবর হচ্ছে এই মডেল অভিনেত্রী তার নিজের ফেসবুকে শুক্রবার (২২ মার্চ) একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে উল্লেখ করেছেন নিজের সাবেক প্রেমিকের সাথে কাটানো মুহুর্ত এবং নানা স্মৃতির কথা।

স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হল:

‘প্রিয় ‘স’
কেমন আছো জানি না, কিন্তু এত টুকু জানি তুমি আমাকে এখনও ভালোবাসো। আমার বিশ্বাস তুমিও জানো যে, আমি তোমাকে এখনও ভালোবাসি, জানি না কেন এই খোলা চিঠি লিখতে বসলাম! কিছুই জানি না, কিচ্ছু না।

উপরের গান টা তোমার অনেক পছন্দের। আমার মনে আছে, তুমি আমাকে গান টা যখন শুনাচ্ছিলে আমরা তখন westine এ পুল সাইডে বসে ছিলাম।

সুইমিং ড্রেসে সবাই আমার দিকে তাকাচ্ছিল ইভেন তোমার প্রটোকল, তোমার পি, এস, তোমার বন্ধুরা ওরাও আমাকে দেখছিল! শুধু তুমি তাকাও নি, কেন আমার অত অল্প পোশাকেও আমি তোমার চোখে পর্দা দেখেছিলাম, চোখ নিচু করে রেখেছিলা তুমি.. কিন্তু কেন? আমি এতো পর্দা আগে কারো চোখে দেখিনি সারা রাত ভাবছি আমি এই ব্যাপার টা নিয়ে। কেন সুইমিং ড্রেসেও আমার দিকে তাকালে না! সারা রাত ভেবে একটাই সারমর্মে এসেছিলাম, তুমি আমাকে ভালোবেসে ফেলেছো।

কিন্তু গোলামীর এই জীবনে আমি ভুলে গেছিলাম, আমি যে তোমাকে ভালোবাসতে পারবো না, আমি চাইলেও তোমাকে বলতে পারছিলাম না, আমিও তোমাকে ভালোবেসে ফেলেছি। এরপর যখন তুমি তোমার পিএস, তোমার প্রোটোকলকে দিয়ে ফোন দিয়ে শুনতে কেমন আছি আমি, কিছু লাগবে কিনা! তখন আর কিছুতেই আমি আমাকে কনট্রোল করে রাখতে পারিনি.. ছুটে গেছি তোমার কাছে, এটা জানার পরেও যে তোমার আমার মিল কখনোই সম্ভব না! তুমি আর আমি রেল লাইনের দুটা সমান্তরাল লাইনের মত, পাশাপাশি কিন্তু কাছাকাছি না!

পরশুদিন যখন তোমার পিএস আমাকে ফোন দিচ্ছিল! তখনও পারিনি ফোনটা ধরতে! কারণ আমি এখন অন্যের।

বলতে পারিনি ওকে, তোমার স্যার কে বোলো আমি তাকে এখনও ভালোবাসি, সম্মান করি! তোমার স্যার আমার জন্য যা করেছে, আমি সেই ঋণ কিভাবে শোধ করব জানি না। পারলে যেন ও আমাকে মাফ করে দেয়!

আমি জানি তুমি আমার এই পোস্ট টা পড়বা! প্লিজ নিজের যত্ন নিও। আর তোমার পোষা কুকুর টা কেমন আছে! ওকেও আদর দিও..’

সানাইয়ের এমন স্ট্যাটাসের প্রেক্ষিতে একটি অনলাইন গণমাধ্যমের পক্ষ থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি তার নাম বলবো না। কারণ তার নাম বললে সবাই তাকে চিনে যাবে। এতটুকু বলতে পারি, সে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তার গামের্ন্টেস ব্যবসা আছে। সেই সাথে মোংলাতে তার ব্যবসা রয়েছে।’

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে