২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
অবশেষে শপথ নিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান ফোরকান বরগুনায় নারীর প্রতি সহিংসতা বন্ধে মানববন্ধন মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে... মধ্যরাতে বন্ধ হচ্ছে ২২ লাখ ৩০ হাজার সিম প্রকাশ্যে চাঁদাবাজিকালে পিস্তল ও এলজিসহ প্রসীত পন্থি ২...

এবার হামলার শিকার মির্জা ফখরুলের সহধর্মিণী

 হাসেম আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি: সমকাল নিউজ ২৪

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচনী এলাকা ঠাকুরগাঁও-১ আসনে লিফলেট বিতরণের সময় সহধর্মীনির ওপর ছাত্রলীগ হামলার চেষ্টার অভিযোগ করেছে বিএনপি।

 

বুধবার (২৬ ডিসেম্বর) দুপুরে ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের নিজ বাসভবনে তার স্ত্রী রাহাত আরা বেগম সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন।

 

রাহাত আরা বেগম বলেন, বুধবার সকালে ঠাকুরগাঁও পৌর শহরের বসিরপাড়া এলাকায় ধানের শীষের প্রচারণা ও লিফলেট বিতরণ করতে গেলে ছাত্রলীগের ছেলেরা দেশীয় অস্ত্র দিয়ে হামলার চেষ্টার করে। পরে ওদেরকে অনুরোধ করে প্রাণের ভয়ে আমরা কোন মতে স্থান ত্যাগ করি। এভাবে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন আশা করা যায় না। প্রশাসন ও নির্বাচন কমিশনকে আহবান করবো এ সময় বিষয়গুলো প্রতিরোধ যেন করে।

 

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান অভিযোগ করেন, আমাদের নেতাকর্মীদের গণগ্রেপ্তার করা হচ্ছে নির্বাচনের মাঠ থেকে সরে দাড়ানোর জন্য। সদর উপজেলায় বিভিন্ন ইউনিয়নে বিএনপির কর্মীদের ওপর হামলা, অফিস ভাংচুর করছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা। নির্বাচন কমিশন ও প্রশাসনকে অনুরোধ করবো সুষ্ঠু ভাবে যেন ভোটাররা কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারেন সেই পরিবশে তৈরি করার।

 

এ সময় ঠাকুরগাঁওয়ে কর্মরত প্রিন্ট ও টেলিভিশন মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে